তালশহর হবে মডেল ইউনিয়ন মো.সোলাইমানের হাতেই নৌকা নিরাপদ সাধারণ মানুষের

তালশহর হবে মডেল ইউনিয়ন মো.সোলাইমানের হাতেই নৌকা নিরাপদ সাধারণ মানুষের

ব্রাহ্মণবাড়িয়া: থেকে হাসান জাবেদ
ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলা তালশহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী  তরুণ নেতা মো.সোলাইমান মিয়া অবহেলিত তালশহর ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে ইউনিয়নবাসীকে সঙ্গে নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছেন তিনি।

এছাড়াও এলাকাবাসীর যে কোন বিপদ-আপদে সবসময় সহযোগিতা করে যাচ্ছে। অল্প কিছু দিনের মধ্যে স্থানীয় গণমাণুষের হৃদয়ের মাঝে আস্থা অর্জন করে নিয়েছেন। আওয়ামী লীগের পক্ষ থেকে আগামী তালশহর ৪নং ইউনিয়ন পরিষদের নির্বাচনে মো.সোলাইমান মিয়াকে নৌকার প্রার্থী চেয়ারম্যান হিসেবে দেখতে চায় তালশহর ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

সম্প্রতি কয়েকদিন তালশহর বিভিন্ন গ্রাম ঘুরে ইউনিয়নবাসীর সঙ্গে কথা বলে জানা যায়।

তালশহর ইউনিয়ন বাসীরা জানান, তালশহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী তরুণ নেতা মো.সোলাইমান মিয়াকে আমরা বিপদে-আপদে সবসময় কাছে পেয়েছি। আগামীতে
তিনি তালশহর ৪নং ইউনিয়নের নৌকার প্রার্থী চেয়ারম্যান হলে এলাকার অনেক উন্নয়ন হবে। তিনি নিজের জন্য আসেননি এসেছেন জনসেবা করতে। যার ফলে তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জনে সক্ষম হয়েছেন। উন্নয়নের ধারা আরো এগিয়ে নিতে চেয়ারম্যান হিসেবে মো.সোলাইমান মিয়ার ওপরেই আস্থা সাধারণ মানুষের।

গ্রামবাসীরা আরো জানান, আমাদের এলাকায় বিভিন্ন সামাজিক উন্নয়নের কর্মকান্ডে বিশেষ ভূমিকা রাখার পাশাপাশি বেকার যুবকদের উদ্যোক্তা হওয়ার জন্য বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছেন তিনি। এছাড়াও এলাকাবাসীর যে কোন বিপদ-আপদে সবসময় সহযোগিতা করে যাচ্ছেন।

অল্প কিছু দিনের মধ্যে স্থানীয় গণমাণুষের হৃদয়ের মাঝে আস্থা অর্জন করে নিয়েছেন। আওয়ামী লীগের পক্ষ থেকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তালশহর ৪নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে তাকে নৌকা মার্কার প্রার্থী দেখতে চাই।

এলাকাবাসীর মতে, তার মতো জনদরদী ব্যক্তি জনপ্রতিনিধি নির্বাচিত হলে এলাকার মানুষের স্বার্থ ও সুযোগ-সুবিধা নিশ্চিত হবে। তাই তালশহর ৪নং ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাদের প্রাণ প্রিয় মো.সোলাইমান মিয়া কে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চাই। আশুগঞ্জ উপজেলা তালশহর ৪নং ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

এবিষয়ে জানতে চাইলে। তালশহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.সোলাইমান মিয়া জানান, আসন্ন তালশহর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে। আমার দীর্ঘ দিনের স্বপ্ন তালশহর ইউনিয়ন কে একটি আধুনিক ও ডিজিটাল ইউনিয়নে রুপান্তর করা। আমি আপনাদের এলাকার সন্তান, আপনাদের পাশে থাকার সুযোগ দিন। আমি বিশ্বাস করি। তালশহর ইউনিয়নের জনগণ আমার সাথে আছেন এবং থাকবেন। আগামী নিবার্চনে আমাকে সুযোগ করে দিলে ইনশাল্লাহ আমি জনগণের পাশে থেকে তাদের সুখ-দুঃখের সাথী হয়ে থাকতে চাই।

তিনি আরো জানান, এলাকাবাসী চাইলে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হতে ইচ্ছুক। তিনি বলেন এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষ্যতেও পাশে থাকব। তিনি জানান, চেয়ারম্যান হলে ইউনিয়নের রাস্তা ঘাট উন্নয়ন, মাদকমুক্ত, সামাজিক উন্নয়ন সহ অবহেলিত মানুষের পাশে সব সময় থাকবেন।

অপরদিকে আশুগঞ্জ উপজেলা তূণমুল নেতা-কর্মীরা জানান, আশুগঞ্জ উপজেলা তূণমুল নেতা-কর্মীরা জানান, আসন্ন (ইউপি) নির্বাচনে তালশহর ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার মাঝি হিসাবে অন্য কাউকে নয় চেয়ারম্যান হিসাবে মোঃ সোলাইমান মিয়াকে দেখতে চান তারা। উন্নয়নের ধারা আরো এগিয়ে নিতে মোঃ সোলাইমান মিয়ার হাতেই নৌকা নিরাপদ বলে জানান তারা।

আপনি আরও পড়তে পারেন