বাগেরহাটে শিশুকে ধর্ষণ, অভিযুক্ত এনাম গ্রেফতার

বাগেরহাটে শিশুকে ধর্ষণ, অভিযুক্ত এনাম গ্রেফতার

বাগেরহাটে সাত বছর বয়সী শিশুকে ধর্ষণে এনামুল শেখ (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। 

শুক্রবার (২৯ জানুয়ারি) ভোরে পিবিআই বাগেরহাটের সদস্যরা শরীয়তপুর জেলার নলিয়া থানার ডগরি এলাকা থেকে এনামুলকে গ্রেফতার করে। তিনি বাগেরহাট সদর উপজেলার বিষ্ণপুর ইউনিয়নের মূলঘর গ্রামের মুদি দোকানদার মালেক শেখের ছেলে। 

এর আগে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাতে নির্যাতনের শিকার মেয়েটার মা বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। 

মামলার বিবরণে জানা যায়, ৫ জানুয়ারি মঙ্গলবার মেয়েকে একা বাড়ি রেখে ছোট সন্তানকে নিয়ে বাগেরহাট শহরে চিকিৎসকের কাছে যান নির্যাতিত শিশুটির মা। শিশুটির বাবাও মানুষের বাড়িতে কামলা দিতে যায়। এই সুযোগে এনাম মেয়েকে তার বাবার দোকানের পেছনে নিয়ে ধর্ষণ করে। পরে বাড়িতে এলে শিশুটি তার মাকে বিষয়টি জানায়। এনামের বড় ভাই জাকির শেখকে বিষয়টি জানালে তিনি বিচার করার আশ্বাস দিয়ে আজকাল বলে ঘুরাতে থাকে। পরে কোনো বিচার না পেয়ে মেয়েটির মা মামলা দায়ের করেন। 

পিবিআই বাগেরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, এনামুল মামলার পর থেকে পলাতক ছিল। তথ্যপ্রযুক্তির ব্যবহার করে তাকে গ্রেফতার করেছি। জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হবে।

আপনি আরও পড়তে পারেন