জগন্নাথপুরে ১১৯ জন করোনাভাইরাস এর টিকা নিয়েছেন, সবাই সুস্থ আছেন

জগন্নাথপুরে ১১৯ জন করোনাভাইরাস এর টিকা নিয়েছেন, সবাই সুস্থ আছেন

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরে গত দুই দিনে বিভিন্ন শ্রেনী পেশার ১১৯ জন নারী-পুরুষ মরনব্যাধী করোনাভাইরাস এর টিকা নিয়েছেন। টিকা গ্রহণকারী সবাই সুস্থ আছেন বলে জানা গেছে।
হাসপাতাল সুত্রে জানাযায়, সারা দেশের ন্যায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  মরনব্যাধী করোনাভাইরাস প্রতিষেধক ভ্যাকসিন ( টিকা) কার্যক্রমের উদ্বোধনী প্রথম দিন ৭ ই ফেব্রুয়ারী  বিভিন্ন শ্রেনী পেশার ৬০ জন নারী-পুরুষ করোনাভাইরাস প্রতিষেধক ভ্যাকসিন নিয়েছেন। তমধ্যে ৪৪ জন পুরুষ ও ১৬ জন নারী। এরই ধারাবাহিকতায়  দ্বিতীয় দিন ৮ ই ফেব্রুয়ারী জগন্নাথপুরে টিকা নিয়েছেন ৫৯ জন। তমধ্যে ৪১ জন পুরুষ ও ৮ জন নারী। সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিনটি টিকাদান কেন্দ্রে আগ্রহীরা টিকা নিয়েছেন। গত দুইদিনে যারা টিকা নিয়েছেন তাঁরা সবাই সুস্থ রয়েছেন।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্র আরো জানায়, প্রথম ধাপে উপজেলায় ৮ হাজার ৮শ’ করোনাভাইরাসের ভ্যাকসিন পাওয়া গেছে। এর মধ্যে ৪ হাজার ৪শ’ জনকে এই ভ্যাকসিন দুইবার করে দেওয়া হবে। এরই মধ্যে ১৮৩ জন টিকা নিতে আগ্রহী নিবন্ধন করেছেন।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর জানান, গত দুই দিনে জগন্নাথপুরে ১১৯ জন টিকা নিয়েছেন। তাঁরা সবাই সুস্থ আছেন। মানুষ উৎসাহিত হয়ে টিকা দিচ্ছেন। জীবন সুরক্ষায় এই টিকা সবার জন্য দরকার। তিনি আরো  জানান, প্রতিটি টিকাদান কেন্দ্রে দুইজন প্রশিক্ষিত স্বাস্থ্য কর্মী ও চারজন করে স্বেচ্ছাসেবক রয়েছেন।

আপনি আরও পড়তে পারেন