জগন্নাথপুর উপজেলা যুবদল এর আহ্বায়ক কমিটি প্রতাখ্যান করে ঘোষিত কর্মসূচি স্থগিত

জগন্নাথপুর উপজেলা যুবদল এর আহ্বায়ক কমিটি প্রতাখ্যান করে ঘোষিত কর্মসূচি স্থগিত

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর উপজেলা শাখা জাতীয়তাবাদী যুবদল এর বর্তমান আহবায়ক কমিটি প্রত্যাখান করে আক্তার বলয়ের ডাকা প্রতিবাদ কর্মসূচি সমোঝোতার আশ্বাসে স্থগিত।
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সুনামগঞ্জ জেলা শাখা কর্তৃক সম্প্রতি অনুমোদিত ও ঘোষিত  জগন্নাথপুর উপজেলা শাখা জাতীয়তাবাদী যুবদল এর আহ্বায়ক কমিটি প্রত্যাখান করে জাতীয়তাবাদী যুবদল জগন্নাথপুর উপজেলার আক্তার বলয় এর নেতৃবৃন্দ  আজ ১১ ই ফেব্রুয়ারী রোজ বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকার সময় জগন্নাথপুরে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল এর ডাক দিয়ে জগন্নাথপুর সি/এ মার্কেট এলাকায় সমবেত হয়েছিলেন । এই কর্মসূচির খবর পেয়ে জগন্নাথপুর  পৌর বিএনপির সভাপতি এম এ মতিন ও সাংগঠনিক সম্পাদক মোঃ সামছুল হক এই মুহূর্তে বিক্ষোভ মিছিল না করার জন্য আহবান জানান এবং দুই দিনের সময়ে নিয়ে কর্মসূচি বিরত রেখেছেন। এতে  উপস্থিত নেতাকর্মী বৃন্দ পরামর্শক্রমে আজকের কর্মসূচি আপাতত স্থগিত করেছেন।


এ ব্যাপারে  জগন্নাথপুর  উপজেলা যুবদল নেতা শামীনুর রহমান বলেন, সুনামগঞ্জ জেলা যুবদল কর্তৃক সম্প্রতি  ঘোষিত  জগন্নাথপুর উপজেলা কমিটির প্রত্যাখান করে আজকের বিক্ষোভ মিছিল ডাকা হয়েছিল। আপাতত স্থগিত করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, জগন্নাথপুর উপজেলা যুবদল নেতা মোঃ আনছার মিয়া,মোঃ শামিনুর রহমান, মোঃ আংগুর মিয়া, মো রফিক আহমদ, রুহেল আহমদ রাজা,জাকির হোসেন, আশরাফুজ্জামান বাদশা,আনিসুর রহমান, লেবু মিয়া, সৈয়দ মহসিন,জয়নুল হক জয়,জুয়েল, খায়রুল কামালী,আতিকুর,ইমরান খান,জগন্নাথপুর পৌর যুবদল নেতা মোঃ জাহেদ আহমদ, আলী হোসেন, শাহীন মিয়া, আবুল হাসনাত,শাহ শাকিল, ধন মিয়া,সাব্বির আহমদ, হুমায়ূন রশীদ , ফয়েজ আহমেদ, কালাশা, জনিক মিয়া, রুবেল মিয়া,রাহেল,মিলন,জগন্নাথপুর উপজেলা ছাত্র দল নেতা হুসাইন, কয়েছ নুর,রুবেল আহমদ, জুয়েব,ইমরান, নাহিদ আহমেদ, জাহিদুল ইসলাম রুবেল, আলাউর রহমান, সায়মন,মিজান,ফরহান রুনু,শিপু ও পাবেল প্রমূখ।

আপনি আরও পড়তে পারেন