জগন্নাথপুরের এক ইউপি মেম্বার সহ দুই জন জেল হাজতে

জগন্নাথপুরের এক ইউপি মেম্বার সহ দুই জন জেল হাজতে

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর এর পল্লীতে সংঘর্ষস্থল পরিদর্শনকালে খারাপ ব্যবহার করার অপরাধে ইউপি মেম্বার কাজল মিয়া ও মজলু মিয়াকে আটক করে নিয়ে আসে থানা পুলিশ। তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানা গেছে।


স্থানীয় ও থানা সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়ন এর অন্তর্ভুক্ত রমাতিপুর গ্রামের রাস্তায় মাটি কাটা নিয়ে এই গ্রাম নিবাসী পাইলগাঁও ইউপির সাবেক মেম্বার আওয়ামী লীগ নেতা মোঃ কাজল মিয়া ও একই গ্রাম নিবাসী আলী হোসেন এর মধ্যে গত ১২ ই ফেব্রুয়ারী রোজ শুক্রবার সকালের দিকে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। স্থানীয়দের  হস্তক্ষেপে বিষয়টি নিস্পত্তি হলেও ওইদিন রাত ৮টার দিকে ফের দুইপক্ষ মারামারিতে লিপ্ত হয়। দুদফা সংঘর্ষে উভয় পক্ষের প্রায় ১০ জন আহত হন।

তমধ্যে আলআমিন ও জুবায়ের আহমদকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। । অপর আহতরা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ রাতে ঘটনাস্থল পরিদর্শনকালে স্থানীয় আওয়ামী লীগ নেতা সাবেক ইউপি সদস্য কাজল মিয়া ও মজলু মিয়া পুলিশের সাথে খারাপ ব্যবহার করেন। যার ফলে পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসেন। আজ ১৩ ই ফেব্রুয়ারী আটককৃতদের সুনামগঞ্জ আদালতে প্রেরন করেন। আদালত তাদেরকে জেল হাজতে প্রেরন করেছেন।


বিষয়টির সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই রাজিব আহমদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে সংঘর্ষে ব্যবহৃত কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করেছি। এসময় পুলিশের সঙ্গে খারাপ ব্যবহার করায় দুইজনকে আটক করে সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।

আপনি আরও পড়তে পারেন