কঠোর লকডাউনের চতুর্থ দিনে জগন্নাথপুরে সেনাবাহিনীর সচেতনতা মূলক প্রচারণা

কঠোর লকডাউনের চতুর্থ দিনে জগন্নাথপুরে সেনাবাহিনীর সচেতনতা মূলক প্রচারণা

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে জগন্নাথপুরে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা মূলক প্রচারণা করা হয়েছে।
সারা দেশের ন্যায় মরনব্যাধী করানো ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা মূলক প্রচারণার অংশ হিসেবে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে ৪ঠা জুলাই রোজ রবিবার ১ ঘটিকার সময়  সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদর বাজারে সচেতনতা মূলক প্রচারণা করেছেন ৪২ বীর সিলেট এর ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মেসবাহ উদ্দিন আহমদ

প্রচারণা শেষে জগন্নাথপুর পৌর পয়েন্টে গণমাধ্যম কর্মীদের বলেন, সরকারি নির্দেশনা বাস্তবায়নে স্থানীয় প্রশাসন ও পুলিশ প্রশাসনের সমন্বয়ে আমরা মাঠে কাজ করছি। জনসচেতনতাই পারে মরনব্যাধী করোনার সংক্রমণ ঠেকাতে  স্বাস্থ্য বিধি মানতে হবে। অতিজরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

এই কঠিন মুহুর্তে আপনি নিরাপদ থাকুন, অন্যকে নিরাপদে থাক উৎসাহিত করতে হবে।

করোনাকালিন সংকটময় মুহূর্তে বেকার হয়ে পড়া দিনমজুর ও হতদরিদ্রদের সরকারি সহায়তা দেওয়া হবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, সরকারি সহায়তা আসছে। নির্দেশনা পেলে সুষ্টভাবে ত্রাণ বিতরণ করা হবে।
এসময় উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অনুপম দাশ অনুপ, কমান্ডার ১১ পদাতিক ব্রিগেড লেঃ কর্ণেল সাইফুল ইসলাম, ক্যাপ্টেন আশিক হোসেন, ওয়ারেন্ট অফিসার শওকত হোসেন ও জগন্নাথপুর থানার এসআই মোঃ রফিক আহমদ সহ প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

এদিকে সকালে জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অনুপম দাশ অনুপ এর নেতৃত্বে জগন্নাথপুর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এসময় তিন ব্যবসা প্রতিষ্ঠান এর মালিককে ৩ হাজার ৩ শত টাকা জরিমানা করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন