দোহারে ইউএনওকে সাংবাদিকদের ফুলেল শুভেচ্ছা

দোহারে ইউএনওকে সাংবাদিকদের ফুলেল শুভেচ্ছা

ঢাকার দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এফ.এম ফিরোজ মাহমুদ দোহারে যোগদানের এক বছর পূর্তিতে সাংবাদিকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। শনিবার (১০ জুলাই) সন্ধ্যায় এক বছর সফলতার সঙ্গে কাজ করার জন্য দোহারে কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

গত ১ জুলাই ২০২০ সালে মহামারী করোনা ও বন্যার ভয়াবহ মুহূর্তে এ.এফ.এম ফিরোজ মাহমুদ দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন। সেমসয় থেকে এখন পর্যন্ত নিরলসভাবে দোহারের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন তিনি। তার বিচক্ষন দিক-নির্দেশনায় ভয়াবহ বন্যার কড়াল ঘ্রাস থেকে অনেকটা নিরাপদ হয়েছে দোহারবাসী। দোহারে বন্যায় ক্ষতিগ্রস্থদের জন্য স্থানীয় সাংসদ প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের দেওয়া ত্রাণ সুষ্ঠুভাবে বন্টনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এসেছেন তিনি। বর্তমানে মহামারী করোনা ভাইরাস সংক্রমণরোধে রাত দিন অক্লান্ত পরিশ্রম করছেন তিনি।

এছাড়াও মুজিববর্ষ উপলক্ষে দোহারে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ২ শতক জমিসহ আধাপাকা ঘর প্রকল্পের কার্যক্রমে নিয়মীত তদারকি করে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন তিনি।

ইউএনওকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান, সাংবাদিক, নাট্যকার ও পরিচালক শেখ সেলিম, সমকাল পত্রিকার দোহার প্রতিনিধি মাহবুবুর রহমান টিপু, দৈনিক আগামীর সময় পত্রিকার সহ-সম্পাদক আবুল হাশেম ফকির, দৈনিক অর্থনীতি পত্রিকার প্রতিনিধি আবু জোনায়েদ বিপ্লব, দৈনিক খোলা কাগজ পত্রিকার প্রতিনিধি মহিউল ইসলাম পলাশ, দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিনিধি মো. জুবায়ের, ইছামতি পত্রিকার স্টাফ রির্পোটার সাবিক হোসেন।

আপনি আরও পড়তে পারেন