পৃথক মামলার দুই আসামীকে গ্রেপ্তার করেছে জগন্নাথপুর থানা পুলিশ

পৃথক মামলার দুই আসামীকে গ্রেপ্তার করেছে জগন্নাথপুর থানা পুলিশ
হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

নারী ও শিশু নির্যাতন মামলার আসামী কামরান ও গ্রেপ্তারি পরোয়ানা ভূক্ত পলাতক আসামী আকমল(৪৫) কে গ্রেপ্তার করেছে জগন্নাথপুর থানা পুলিশ। গ্রেপ্তারকৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।
থানা সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরীর দিক নির্দেশনায় অত্র থানার এসআই রাজিব রহমান এর নেতৃত্বে একদল পুলিশ  ১৬ ই আগষ্ট বিশেষ অভিযান পরিচালনা করে সিলেট মহানগরীর লামাবাজার এলাকা থেকে নারী ও শিশু নির্যাতন মামলার আসামী সিলেটের ওসমানী নগর উপজেলার খাশিপাড়া গ্রাম নিবাসী মোঃ আব্দুল শফিক এর ছেলে মোঃ কামরান আহমদ(২৬) কে গ্রেপ্তার করেন।

অপর দিকে জগন্নাথপুর থানার একদল পুলিশ ১৫ ই আগষ্ট দিবাগত রাতে বিশেষ অভিযান পরিচালনা করে আদালত কর্তৃক গ্রেপ্তারি পরোয়ানা ভূক্ত পলাতক আসামী জগন্নাথপুর উপজেলার আলমপুর গ্রাম নিবাসী মৃত মোঃ আব্দুল ওয়াহব তালুকদার  এর ছেলে মোঃ আকমল হোসেন তালুকদার (৪৫) কে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত আসামীদ্বয়কে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।
গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে  জগন্নাথপুর থানার এসআই রাজিব রহমান বলেন, নারী ও শিশু নির্যাতন মামলার আসামী কামরান আহমদ (২৬) ও ভিন্ন মামলায়  আদালত কর্তৃক গ্রেপ্তারি পরোয়ানা ভক্ত পলাতক আসামী আকমল হোসেন তালুকদার (৪৫) কে আজ ১৬ ই আগষ্ট সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন