নারায়ণগঞ্জে গুলি করে ব্যবসায়ীর ২৫ লাখ টাকা ছিনতাই

নারায়ণগঞ্জে গুলি করে ব্যবসায়ীর ২৫ লাখ টাকা ছিনতাই

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় প্রকাশ্যে গুলিবর্ষণ করে জয়নাল আবেদীন নামে এক ব্যবসায়ীর কাছ থেকে ২৫ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। শনিবার (০৪ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে সানারপাড় পিডিকে পেট্রল পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

এ সময় দুর্বৃত্তদের গুলিতে এক পথচারী গুলিবিদ্ধ হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ওই ব্যবসায়ী ঢাকার মতিঝিল এলাকার একটি মানি এক্সচেঞ্জ থেকে টাকা নিয়ে নিজ এলাকা আড়াইহাজার যাচ্ছিলেন।

ব্যবসায়ী জয়নাল আবেদীন জানান, ঢাকার মতিঝিল এলাকার একটি মানি এক্সচেঞ্জ থেকে ২৫ লাখ টাকা তুলে চাচাতো ভাই মেহেদী হাসানকে সঙ্গে নিয়ে তিনি আড়াইহাজার যাওয়ার উদ্দেশ্যে মোটরসাইকেলে রওনা দেন। সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় পৌঁছালে চারটি মোটরসাইকেলে আসা একদল ছিনতাইকারী তাকে ঘেরাও করে টাকার ব্যাগ দিয়ে দিতে বলে। তখন তিনি মোটরসাইকেলের গতি বাড়িয়ে সানারপাড় পিডিকে সিএনজি পাম্পের সামনে যাওয়ার পর ছিনতাইকারীরা তাকে আটকে ফেলে।

তিনি আরও জানান, টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় তিনি চিৎকার করলে একজন পথচারী এগিয়ে আসে। এ সময় ছিনতাইকারীরা কয়েক রাউন্ড গুলি ছোড়ে। একটি গুলি ওই পথচারীর হাঁটুতে লাগলে তিনি সড়কে পড়ে যান। টাকার ব্যাগ নিয়ে ছিনতাইকারীরা দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে শিমরাইল মোড়ের দিকে চলে যায়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে আহত পথচারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তার পরিচয় জানা জায়নি।

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান এবং ওসি (তদন্ত) সাইফুল ইসলামসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওসি মশিউর রহমান জানান, ছিনিয়ে নেওয়া চারটি মোবাইল উদ্ধার করা হয়েছে। টাকা উদ্ধার ও ছিনতাইকারীদের আটকের চেষ্টা চলছে।

কোথা থেকে মোবাইল উদ্ধার করা হয়েছে জানতে চাইলে তদন্তের স্বার্থে তিনি বিষয়টি জানাতে অপারগতা প্রকাশ করেন।

আপনি আরও পড়তে পারেন