সন্ধ‌্যায় নিশোকে নিয়ে হাজির হবেন নুসরাত

সন্ধ‌্যায় নিশোকে নিয়ে হাজির হবেন নুসরাত

উপস্থাপনা, অভিনয় তারপর গান গেয়ে দুই বাংলায় নজর কেড়েছেন নুসরাত ফারিয়া। অন‌্যদিকে ছোট পর্দায় দাপটের সঙ্গে রাজত্ব করছেন আফরান নিশো। ওটিটি প্ল‌্যাটফর্মেও নিজ আলোয় উজ্জ্বল তিনি। শুক্রবার (২৯ অক্টোবর) সন্ধ‌্যায় এই দুই তারকা একসঙ্গে একই মঞ্চে হাজির হতে যাচ্ছেন।

মূল ঘটনা হলো—জেকে ফরেন ব্র্যান্ডস নামে একটি ফ‌্যাশন শোরুমের উদ্বোধন করতে নিশোকে নিয়ে হাজির হবেন ফারিয়া। মজার বিষয় হলো প্রতিষ্ঠানটির কর্ণধার ফারিয়ার বোন মারিয়া। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নিশো।

নুসরাত ফারিয়া বলেন, ‘‘মারিয়া আমার বড় বোন। দুজন ‘কপিক্যাট’। আমার সবচেয়ে কাছের বন্ধুও সে। তাকে দেখে অনেকেই প্রথমে ভাবেন বোধহয় আমি! আমরা বিষয়টি বেশ উপভোগ করি। সে একজন তরুণ এন্টারপ্রেনার। ফ্যাশন রিলেটেড কাজে তার আগ্রহ ও মেধা, মাশাল্লাহ। এমনকি সিনেমায় আমার বেশিরভাগ কসটিউম-মেকআপ প্ল্যান তারই করা। এবার মারিয়া ‘জেকে ফরেন ব্র্যান্ডস’ নিয়ে আসছে। ওর এই যাত্রা সফল হলে সবচেয়ে বেশি খুশি হবো আমি। মূলত ওর শুরুটা সুন্দর করার জন্যই শুক্রবারের এই আয়োজন। আমি আসলে এদিন সব অতিথির সঙ্গে প্রাণখুলে গল্প করবো। ফাঁকে ‘হাবিবি’ তৈরির জার্নিটাও শেয়ার করবো।’’

‘হাবিবি’ নুসরাত ফারিয়ার নতুন গান। এ গানের কথা লিখেছেন নূর নবী, সুর করেছেন আদিব কবির। ভিডিও নির্মাণসহ কোরিওগ্রাফি করেছেন ওপার বাংলার ‘বস’খ্যাত চিত্রপরিচালক ও জনপ্রিয় কোরিওগ্রাফার বাবা যাদব। এর সব কিছুতেই ভিন্নতার ছাপ রয়েছে বলে জানিয়েছেন এই নায়িকা। ২ নভেম্বর গানটি মুক্তির কথা রয়েছে এসভিএফ-এর ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে।

আপনি আরও পড়তে পারেন