জগন্নাথপুরে মসজিদে চুরি,মুয়াজ্জিন আহত

জগন্নাথপুরে মসজিদে চুরি,মুয়াজ্জিন আহত

হুমায়ূন কবীর ফরীদি জগন্নাথপুর সুনামগঞ্জ স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরে সাচায়নী নন্দীরগাঁও জামে মসজিদ এর টাকা চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। দুর্বৃত্তদের মারপিটে গুরুত্ব আহত  মসজিদ এর মুয়াজ্জিন মোঃ আমীর হোসেন (৩২) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।
স্থানীয় ও আহত ব্যক্তি সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়ন এর অন্তর্ভুক্ত সাচায়ানী নন্দীরগাঁও জামে মসজিদ এর মুয়াজ্জিন আমীর হোসেন (৩২) প্রতি দিনের ন্যায় গতকাল ৩০ শে অক্টোবর  দিবাগত রাত  মসজিদ পার্শ্ববর্তী দ্বিতীয় তলায় ঘুমিয়ে পড়েন। রাত প্রায় ১১ ঘটিকার সময় দুর্বৃত্তরা মুয়াজ্জিন মোঃ আমীর হোসেন (৩২) কে ডেকে তার রুমে ঢুকে টাকা পয়সার জন্য মারপিট করে এবং নীচ তলার চাবি নিয়ে টাকা পয়সা লুট করে ওরা চলে যায়। কত টাকা লিট হয়েছে তা জানা যায়নি।  তিনি বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এ ব্যাপারে আহত মুয়াজ্জিন মোঃ আমীর হোসেন বলেন, দুর্বৃত্তরা আমাকে মারপিট করে মসজিদ এর টাকা-পয়সা নিয়ে গেছে। এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন টাকা-পয়সার পরিমান ও দুর্বৃত্তদের সম্পর্কে সময়ে বলব।
এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

 

আপনি আরও পড়তে পারেন