রূপগঞ্জে গুলিবিদ্ধ যুবকের লাশ উদ্ধার

রূপগঞ্জে গুলিবিদ্ধ যুবকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অজ্ঞাত এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রবিবার সকালে লাশটি উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ূন কবির মোল্লা এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়। অজ্ঞাত ওই যুবক গুলিবিদ্ধ ছিলেন। তাকে হাসপাতালে নিয়ে গিয়েছিল র‌্যাব-১ এর সদস্যরা।

হুমায়ূন কবির মোল্লা জানান, লাশটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সেখানে পিবিআইয়ের  সদস্যরা নিহতের আঙ্গুলের ছাপ নিয়ে পরিচয় শনাক্ত করবে।

রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর জাহান জানান, ভোর ৪টার দিকে গুলিবিদ্ধ যুবকের লাশ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন র‌্যাব-১ এর সদস্যরা। হাসপাতালে আনার আগেই ওই যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের আনুমানিক বয়স ৩২ বছর।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। তবে এখন পর্যন্ত র‌্যাবের পক্ষ থেকে তাদের কিছুই জানানো হয়নি। ফলে কীভাবে ওই যুবক গুলিবিদ্ধ হয়েছেন সে বিষয়ে কিছু জানাতে পারেননি।

এ বিষয়ে জানতে চাইলে র‌্যাব-১ জানায়, তারা বিষয়টি তদন্ত করছে। এই মুহূর্তে কিছু বলা যাচ্ছে না। পরে বিস্তারিত জানানো হবে।

 

আপনি আরও পড়তে পারেন