দোহারের রাইপাড়ায় আমজাদ হোসেনের নির্বাচনী সভা

দোহারের রাইপাড়ায় আমজাদ হোসেনের নির্বাচনী সভা
নিজস্ব প্রতিবেদক:
ঢাকার দোহারে আসন্ন স্থানীয় সরকার নির্বাচনকে সামনে রেখে উপজেলার রাইপাড়া ইউনিয়নের ৫ নাম্বার ওয়ার্ডের নাগের কান্দা এলাকায় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন এর পক্ষে নির্বাচনী উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় খন্ড, খন্ড নারী পুরুষের মিছিল ও পাঁচ শতাধিক জনতার উপস্থিতিতে উঠান বৈঠকটি জনসভায় রুপ নেয়।
গতকাল ২০ নবেম্বর শনিবার বিকেলে  রাইপাড়া ইউনিয়নের ৫  ওয়ার্ডের নাগেরকান্দার  শামছুদ্দিন মোল্ল্যার বাড়ির উঠানে এ উঠান বৈঠক ও নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উঠান বৈঠকে আমজাদ বলেন, আমি আপনাদের সন্তান, আপনাদেরই ভাই,ভাতিজা আমি আপনাদের কাছে দোয়ার দরখাস্ত নিয়ে সেবা করার জন্য     ইউপি চেয়ারম্যান পদে নির্বাচন করছি।
 আপনারা এযাবৎ অনেক চেয়ারম্যান দেখেছেন?
তারা কি কাজ করেছেন তাও জানেন।
 আপনারা যদি আমাকে   আপনাদের মনোনীত প্রার্থী হিসেবে একবার ভোট দিয়ে  নির্বাচিত করেন, তাহলে আপনাদের সুখে দুঃখে ৫ টি বছর পাশে থেকে সেবা দিবো ইনশাআল্লাহ।
 এসময় তিনি আরো বলেন, আমাদের এ সরকারের আমলে অনেক উন্নয়ন মুলক অনুদান আসে। কিন্তু সেই অনুদানের ছোঁয়া ও সুযোগ থেকে অনেকেই বঞ্চিত হচ্ছেন।
কারণ সেটা আপনারা বুঝতেই পারছেন। অনেকে চেয়ারম্যানের একটি প্রত্যায়ন নিতে এসে হয়রানি সহ নগদ অর্থ দিয়েও সেই প্রত্যায়নপত্র সময়মতো পাননা। যেটা আমি নির্বাচিত হতে পারলে সম্পূর্ন ফ্রি সার্ভিস দিবো আপনাদের জন্য।
এছাড়াও যেকোন সেবার দরজা সবসময় ইউনিয়নবাসীর জন্য খোলা থাকবে বলে অঙ্গীকার করেন আমজাদ হোসেন।
এসময় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার শিল্প ও বিনিয়োগ বিষয়ক  উপদেষ্টা দোহার-নবাবগঞ্জ -১ আসনের এমপি সালমান এফ রহমান ও উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেনের জন্য সবার কাছে দোয়া চান। এই দুইজন মহান ব্যক্তির কারনে আজ ১৯ বছর পর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ৫ বছরে এই এলাকায় যে উন্নয়ন হবে আল্লাহ আপনাদের, আমাদের বাচিয়ে রাখলে সেই উন্নয়ন দেখতে পারবেন ইনশাআল্লাহ।
দোহার উপজেলা মুক্তিযোদ্ধা সাংসদের সাবেক কমান্ডার উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মো. মহিউদ্দিন এর সভাপতিত্বে মোঃ বাবুর সঞ্চালনায় উঠান বৈঠকে উপস্থিত ছিলনে রজব আলী তালুকদার, হাসান আলী,মোঃ মুকসেদ, সালাম মোল্যা, শাহাদাত শিকদার, শেখ আসলাম, শওকত আলী লস্কর,মোঃ কামাল হোসেন পিন্টু, আব্দুল আওয়াল, শেখ মুসলেম রাজু দেওয়ান, আব্দুল সালাম,সহ আরো অনেকে।

আপনি আরও পড়তে পারেন