ঝিনাইদহের শৈলকুপায় স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার

ঝিনাইদহের শৈলকুপায় স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার

শেখ শফিউল আলম লুলু,ঝিনাইদহ;
ঝিনাইদহের শৈলকুপায় আম গাছের সাথে ঝুলে থাকা দশম শ্রেণীর এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার সকালে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনাটি উপজেলার হাকিমপুর ইউনিয়নের আজাদনগর গ্রামে। মৃত স্কুল ছাত্রী ওই গ্রামের শুকুর আলী মন্ডলের মেয়ে লাকী খাতুন(১৪)। সে বিপ্রবগদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।পরিবারের অভিযোগ তাকে হত্যা করে মরদেহ গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। এই রহস্যজনক মৃত্যুকে ঘিরে এলাকায় নানা জল্পনা-কল্পনার সৃষ্টি হয়েছে।
প্রতিবেশী মনিরুল বলেন,ওহিদুল ইসলাম নামে এক গ্রামবাসী রবিবার সকাল ৬টার দিকে মাঠে পেঁয়াজের বীজতলা দেখতে যায় এরপর তার জমির আমগাছের ডালে কি যেন ঝুলছে। সে কাছে গিয়ে মরদেহটি দেখে তাদের পরিবারের কাছে সংবাদ দেয়।লাকির মা ছালেহা খাতুন বলেন, আমার মেয়ের সাথে একই গ্রামের সদু জোয়ার্দ্দারের ছেলে মারুফ জোয়ার্দ্দারের ঘনিষ্ট সম্পর্ক ছিল। রাত ৩টার দিকে মেয়েকে ঘরে না পেয়ে অনেক খোজাখুজি করি। সকাল ৬টার দিকে ওহিদুল ইসলাম এসে খবর দিয়ে জানায় যে তার মেয়ে মরদেহ গাছের সাথে ঝুলছে এরপর সেখানে গিয়ে সে তার মেয়ের মরদেহ দেখতে পায় তবে তার বিশ^াস তার মেয়ের হত্যার পিছনে মারুফের হাত রয়েছে বলে জানান।এদিকে মারুফ জোয়ার্দ্দার জানান,মেয়েটির সাথে আমার চাচা ভাতিজির সম্পর্ক ছিল। ওদের বাড়িতে যাতায়াতের সুবাদে জানাশুনা ছিল। তবে এই মৃত্যু বিষয়ে আমি কিছু জানি না।
শৈলকুপা থানা অফিসার ইন চার্জ রফিকুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। লাশ ময়নাতদনতের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদনতের রিপোর্টের পর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

আপনি আরও পড়তে পারেন