দোহার উপজেলায় তিন বছর বয়সী দুই শিশু সন্তানসহ তিনদিন ধরে খালা-ভাগনি নিখোঁজ

দোহার উপজেলায় তিন বছর বয়সী দুই শিশু সন্তানসহ তিনদিন ধরে খালা-ভাগনি নিখোঁজ

ঢাকার দোহার উপজেলায় তিন বছর বয়সী দুই শিশু সন্তানসহ তিনদিন ধরে খালা-ভাগনি নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। এ চাঞ্চল্য ঘটনায় এলাকাবাসীর মাঝে ধু¤্রজালের সৃষ্টি হয়েছে।

 

তাদের নিখোঁজ হওয়ার বিষয়ে শনিবার রাতে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন নিখোঁজ আশার মা। এমনি ঘটনা নিশ্চিত করেছেন দোহার থানার উপপরিদর্শক মাসুম লাভলু।

নিখোঁজরা হলেন- ঢাকার নবাবগঞ্জ উপজেলার রাধাকান্তপুর গ্রামের শেখ আলাউদ্দিনের স্ত্রী আশা আক্তার (২৭), তার ছেলে আরমান (৩), দোহারের রামনাথপুর গ্রামের শেখ জসিমের স্ত্রী বণ্যা (২৫) ও তার ছেলে বর্ণ (৩)।

আশা দোহার পৌর এলাকার চর জয়পাড়া গ্রামের মৃত মুনতাজের মেয়ে ও বন্যা একই উপজেলার গাজিরকান্দা গ্রামের আইয়ুব আলীর মেয়ে।

নিখোঁজ আশার ফুপাতো বোন কল্পনা আক্তার মর্জিনা জানান, কয়েকদিন আগে আশা তার শিশু সন্তান নিয়ে শ্বশুর বাড়ি থেকে বাবার বাড়ি দোহারের চর জয়পাড়ায় বেড়াতে আসেন। একইভাবে রামনাথপুরের স্বামীর বাড়ি থেকে চর জয়পাড়ায় বোনের ভাড়া বাড়িতে সন্তান নিয়ে বেড়াতে আসে বণ্যা। বণ্যা আশার মামার শ্যালিকা। সম্পর্কে আশা ও বণ্যা খালা-ভাগনি হলেও তাদের সম্পর্ক ছিল বন্ধুত্বসুলভ এবং খুবই ঘনিষ্ঠ। যা ছিল সন্দেহজনক।

শুক্রবার বেলা ১১টার দিকে তারা দুজন একসঙ্গে দুই সন্তানকে সঙ্গে নিয়ে বাসা থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি। আত্মীয়স্বজন ও পরিচিতদেরসহ বিভিন্ন জায়গায় অনেক খুঁজাখুঁজি করেও তাদের সন্ধান না পেয়ে শনিবার রাতে তাদের নিখোঁজ হওয়ার বিষয়ে দোহার থানায় একটি লিখিত অভিযোগ করেছেন আশার মা।

দোহার থানার উপপরিদর্শক মাসুম লাভলু জানান, এ বিষয়ে নিখোঁজ ওই দুই নারীর স্বজনদের নিয়ে শনিবার রাতে নিখোঁজদের সন্ধানে গিয়েছিলাম। তাদের পাওয়া যায়নি। ঘটনাটি রহস্যজনক। তবে এ ঘটনায় তদন্তসহ নিখোঁজদের সন্ধান পেতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

আপনি আরও পড়তে পারেন