নবাবগঞ্জে ইউপি সদস্য প্রার্থীর ঘরে কুপিয়েছে দুর্বৃত্তরা

নবাবগঞ্জে ইউপি সদস্য প্রার্থীর ঘরে কুপিয়েছে দুর্বৃত্তরা

ঢাকার নবাবগঞ্জ উপজেলার গালিমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) পদপ্রার্থী মো. মাসুদ রানা শীতল-এর ফার্ম পার্শ্ববর্তী থাকার ঘরে কুপিয়েছে অজ্ঞাত দুর্বৃত্ত। ঐসময়ে তিনি ঘরে ছিলেন।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাত দেড়টার দিকে ইউনিয়নের শুরগাও গ্রামে এ ঘটনা ঘটে। তিনি জানিয়েছেন নির্বাচনে দাড়ানোর ঘোষণায় শত্রুতাবশত হত্যার উদ্দেশ্যে এঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা।

Carrier ac

শীতল জানান, শুরগাও গ্রামের পাকা রাস্তার ধারে সবুজ পোল্ট্রি ফার্ম নামে একটি প্রতিষ্ঠান রয়েছে তার। ফার্ম পাহাড়া দিতে ফার্মে র পাশে পাকা রাস্তার সাথে একটি একচালা ঘরে রাতে থাকেন তিনি। মঙ্গলবার রাত দেড়টার দিকে ঘরের দরজা ধাক্কা-ধাক্কি করে। শব্দ পেয়ে ডাক-চিৎকার দিলে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে টিনের বেড়া কুপিয়ে পালিয়ে যায়। যাওয়ার সময়ে গ্রামের একটি ব্লাড ডোনার্স ক্লাবের সাইন বোর্ড কুপিয়ে যায়। এঘটনায় বুধবার গালিমপুর পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্য ঘটনাস্থল পরিদর্শন করেছেন। একটি লিখিত অভিযোগও করেছি।

শীতল আরও জানান, এলাকায় আমার বিপুল কর্মী-সমর্থক সৃষ্টি হয়েছে। এতেই কারো স্বার্থে ব্যঘাত ঘটেছে। তারা আমাকে হত্যা করতে চেয়েছিল।

গালিমপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই তাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, তদন্ত করা হচ্ছে।

আপনি আরও পড়তে পারেন