কুসুমহাটি ইউনিয়নে আজাদ চেয়ারম্যানের নির্বাচনী উঠান বৈঠক

কুসুমহাটি ইউনিয়নে আজাদ চেয়ারম্যানের নির্বাচনী উঠান বৈঠক
সাইফুল ইসলাম (দোহার-নবাবগঞ্জ),
আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে দোহারের কুসুমহাটি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন আজাদ তার নির্বাচনী উঠান বৈঠক ও প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন।
২৯শে ডিসেম্বর বুধবার সন্ধ্যায় কুসুমহাটি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাস্তা বাজার সংলগ্ন সুমন ফকিরের বাড়িতে চেয়ারম্যান প্রার্থী  আমজাদ হোসেন আজাদের পক্ষে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
এর আগে ২৭শে ডিসেম্বর সোমবার ইউনিয়নের ৯নং ওয়ার্ডে উঠান বৈঠক ও আলোচনা সভা করেন আমজাদ হোসেন আজাদ।
উঠান বৈঠকে উপস্থিত বক্তারা পুনরায় আমজাদ হোসেন আজাদকে চেয়ারম্যান  নির্বাচিত করার আশ্বাস দিয়ে বলেন, বিগত পাঁচ বছর আজাদ চেয়ারম্যান ইউনিয়ন বাসীর উন্নয়নে অনেক কাজ করেছেন। আজাদ চেয়ারম্যান কুসুমহাটি ইউনিয়নে রাস্তাঘাটের যত উন্নয়ন করেছে, এর আগে কেউ এতো কাজ করে নি। বিভিন্ন ধরনের ভাতা সহ কোন ধরনের সেবা পেতে ইউনিয়ন পরিষদে গিয়ে ভোগান্তি পোহাতে হয়নি ইউনিয়নবাসীর। যেকোন প্রয়োজনে আমরা চেয়ারম্যানকে ডাক দিয়ে পাশে পেয়েছি।
তারা আরো বলেন, আমরা আমাদের সুখ দুঃখের কথা সরসরি তার কাছে বলতে পেরেছি। আজাদ চেয়ারম্যান যেই মার্কাই পাক, আমরা তাকে গতবারের মতো ভোট দিয়ে নির্বাচিত করবো। আজাদ চেয়ারম্যান নির্বাচিত হলে আমাদের ইউনিয়নের উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে।
স্থানীয় ভোটারদের উপস্থিতিতে আজাদ চেয়ারম্যান বলেন, বিগত সময়ে আপনারা বিপুল ভোটের ব্যবধানে আমাকে নির্বাচিত করেছিলেন। আমি আপনাদের সেবার মাধ্যমে তার সম্মান রাখার চেষ্টা করেছি। কতটুকু পেরেছি আপনারাই তার প্রমান। সরকারে দেয়া সকল ধরনের সুযোগ সুবিধা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা সহ সকল কিছু আমার মেম্বারদের সাথে নিয়ে আপনাদের মাঝে সঠিকভাবে বন্টন করেছি। যেখানে যেখানে রাস্তাঘাটের প্রয়োজন তা করে দিয়েছি। আর এসব রাস্তাঘাট তৈরিতে জমি দিয়ে আপনারা আমাকে অনেক সহায়তা করেছেন।
সেই সাথে তিনি দোহার নবাবগঞ্জের সাংসদ সালমান ফজলুর রহমান এমপি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেনকে ধন্যবাদ জানিয়ে বলেন, তাদের সহায়তায় আমি সুন্দরভাবে কাজ করতে পেরেছি।
এসময় তিনি আরো বলেন, ইউনিয়ন বাসীর উন্নয়নের জন্য আমার কিছু অসম্পূর্ণ কাজ রয়েছে, যার জন্যই এবারও আমি নির্বাচন করছি। এবার নির্বাচিত হতে পারলে বাকী কাজ সম্পুর্ন করে কুসুমহাটি ইউনিয়নকে ঢাকা জেলার মধ্যে একটি শ্রেষ্ঠ ইউনিয়ন হিসেবে রুপ দিয়ে যাবো।
কুতুব কবিরাজের সভাপতিত্বে এবং মোঃ মিথুন ও শেখ রিপনের সঞ্চালনায় উঠান বৈঠকে আরো উপস্থিত ছিলেন,  বীর মুক্তিযোদ্ধা ও কুসুমহাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন, বীর মুক্তিযোদ্ধা আঃ মালেক, ঢাকা জেলা মানবাধিকার সংগঠনের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন পল্লব, মোশাররফ হোসেন, মুসা মাদবর, শহিদ খান, ডাঃ শামসুদ্দীন,  আকবর ডাঃ, ফজল মাদবর, ফারুক মোল্লা, মোঃ মাসুদ, দেলোয়ার শিকদার, মোঃ নিশু সহ আরো অনেকে।

আপনি আরও পড়তে পারেন