নওগাঁয় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-২

নওগাঁয় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-২

বিকাশ চন্দ্র প্রাং, নওগাঁ প্রতিনিধি:

 

নওগাঁয় ধানবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী ২ যুবক নিহত হয়েছেন। মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের বাবলাতলি’র মোড় নামক স্থানে।

স্থানীয়রা জানান, মহাদেবপুর থানার নওহাটামোড় (চৌমাশিয়া) বাজারের দিক থেকে মান্দা অভিমুখি ধান বোঝাই একটি ট্রাক ও নওগাঁ অভিমুখি একটি মোটর সাইকেল দূর্ঘটনাস্থলে মুখোমুখি সংঘর্ষ ঘটে। দূর্ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী দু’ যুবকের মধ্যে এক যুবকের মৃত্যু হয় এবং অপর জনকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তারও মৃত্যু হয়। তবে নিহতদের নাম বা পরিচয় জানাতে পারেন’নি স্থানীয়রা।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জুয়েল জানান, দূর্ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগীতায় ট্রাকটি আটক করাসহ এক জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহত যুবক মতিউর রহমান (১৮) ও হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু বরণকারী যুবকের নাম নাইদুল ইসলাম (১৯) বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে নিহতদের স্বজনদের সাথে যোগাযোগ করা হচ্ছে, স্বজনরা আসলে নিহতদের সঠিক নাম ও পরিচয় বা ঠিকানা জানা যাবে। তিনি বলেন, এব্যাপারে আইনানুগ পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

 

আপনি আরও পড়তে পারেন