কুসুমহাটিতে কাদের মন্ডলের কর্মীসভা অনুষ্ঠিত

কুসুমহাটিতে কাদের মন্ডলের কর্মীসভা অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক,
ঢাকার দোহার উপজেলার কুসুমহাটি ইউনিয়নের নৌকা প্রতীকের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল কাদের মন্ডলের পক্ষে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।
৭ই জানুয়ারী শুক্রবার সন্ধ্যায় কুসুমহাটি ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়।
উক্ত কর্মীসভায় উপস্থিত ভোটাররা ৩১জানুয়ারী নৌকা প্রতীকে ভোট দিয়ে কাদের মন্ডলকে কুসুমহাটির চেয়ারম্যান নির্বাচিত করার আশ্বাস দেন এবং সেই সাথে সকলকে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।
উপস্থিত ভোটাররা আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও দোহার নবাবগঞ্জের সাংসদ জনাব সালমান এফ রহমান কুসুমহাটিতে কাদের মন্ডলকে যোগ্য ব্যাক্তি মনে করেই তাকে নৌকা প্রতীকে মনোনীত করেছেন।  আমরা এই সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে আমাদের ঐক্যবদ্ধ ভাবে নৌকায় ভোট দিয়ে কাদের মন্ডলকে বিজয়ী করতে হবে।
এসময় কাদের মন্ডলের পক্ষে  উপস্থিত ভোটার ও কর্মীদের উদ্দেশ্য আওয়ামীলীগের উপ কমিটির সদস্য সুরুজ আলম সুরুজ বলেন, বঙ্গবন্ধুর প্রতীক নৌকা, উন্নয়নের প্রতীক নৌকা। আর এই নৌকা প্রতীক আমাদের কুসুমহাটিতে কাদের মন্ডলকে যোগ্য ও দলের নিবেদিত প্রান হিসেবে আমাদের জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও আমাদের প্রান প্রিয় সাংসদ জনাব সালমান ফজলুর রহমান দিয়েছেন। কাদের মন্ডল একজন সৎ ও ভালো মানুষ। তাকে নির্বাচিত করলে কুসুমহাটি ইউনিয়নের অনেক উন্নয়ন হবে। এই সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে।
সেই সাথে তিনি আরো বলেন, আমরা দলের নিয়ম ও আইনের প্রতি  শ্রদ্ধাশীল। আমরা নির্বাচনী সকল নিয়ম কানুন মেনেই আমাদের কর্মকান্ড চালিয়ে যাচ্ছি।

আপনি আরও পড়তে পারেন