বঙ্গবন্ধুর খুনের পরিকল্পনাকারীরা এখনো অন্তরালে :বিচারপতি নিজামুল হক

বঙ্গবন্ধুর খুনের পরিকল্পনাকারীরা এখনো অন্তরালে :বিচারপতি নিজামুল হক
সাইফুল ইসলাম,দোহার-নবাবগঞ্জঃ
বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান ও সাবেক বিচারপতি মো. নিজামুল হক নাসিম বলেছেন, ১৫ আগস্ট নির্মমভাবে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করা হয়। আদালতে বঙ্গবন্ধুর খুনিদের বিচার কার্য চলমান। কিন্তু দেশের আনাচে কানাচে বঙ্গবন্ধুর অনেক খুনিরা এখনো অন্তরালে রয়েছেন।
দোহাওে ‘৭১ এর গণহত্যা, ১৫ ও ২১ আগস্ট একই সূত্রে গাঁথা’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেছেন।
সোমবার (২৯ আগস্ট) সকাল ১১টায় ঢাকার দোহার উপজেলার জয়পাড়া বেগম আয়েশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় ও কলেজ অডিটরিয়ামে মুক্তিযোদ্ধা জনতার সম্প্রীতি বাংলাদেশ (কেন্দ্রীয় কমিটি) এর আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনায় সভায় তিনি আরও বলেন, আজকে আমরা বাঙালি, এই যে আমরা আজ সারাবিশে^ বাঙালি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছি তার সম্পূর্ণ কৃতিত্ব বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা জনতার সম্প্রীতির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইব্রাহিম খলিল সবুজের সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা জিন্নাতুল ইসলাম জিন্নাহর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম, দোহার থানা অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল।
এসময় আরও উপস্থিত ছিলেন, যুদ্ধকালীন ও উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রজ্জব আলী মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুল হক, বীর মুক্তিযোদ্ধা করম আলী, দোহার থানা (তদন্ত) কর্মকর্তা আজাহারুল হক, বেগম আয়েশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ কুলসুম বেগম, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার প্রতিষ্ঠাতা মহাসচিব সেহ্লী পারভীন, সাঈদা সুলতানা, আওয়ামী লীগের সাবেক নেতা আবুল বাশার মৃধা, গোলাম মোস্তফা, সাজ্জাদ হোসেন সুরুজ, মো. দেলোয়ার হোসেন মাঝিসহ আরও অনেকে।

 

 

আপনি আরও পড়তে পারেন