বদলগাছীতে পুকুরের পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু

ওগাঁর বদলগাছীতে পুকুরের পানিতে ডুবে আব্দুস সাত্তার (৭৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের পিন্ডিরা গ্রামে।

নিহত আব্দুস সাত্তার পিন্ডিরা (মহিলা কলেজের পশ্চিম পার্শে) গ্রামের মৃত আক্কেস আলীর পুত্র।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, ২ অক্টোবর (রবিবার) ভোর ৫টায় পিন্ডিরা গ্রামের হালিমের পুকুরে ভাসমান অবস্থায় আব্দুস সাত্তারকে দেখতে পায় তার ভাই আফান। পরে নিহতের ছেলে ও আশেপাশের লোকজন এসে আব্দুস সাত্তারের লাশ পুকুরের পানি থেকে উঠানো হয়। খবর পেয়ে দুপুরে বদলগাছী থানার ওসি (তদন্ত) রায়হান হোসেন সহ এসআই মনোয়ার ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব‍্যাপরে নিহতের ভাই আফান বলেন, নিহত আব্দুস সাত্তার দীর্ঘদিন ধরে মানসিক ও শারীরিক অসুস্থতায় ভূগছিলেন। তার দুটি পা অচল হয়েছিল তাই কুনুর উপর ভর দিয়ে ছেঁচড়িয়ে চলাচল করতো। রাত সাড়ে ৯টায় নিহতের ছেলে জহুরুল রাতের খাবার খাইয়ে নিজ ঘরে ঘুমাতে যায়। ভোরে ফজরের নামাজের সময় ঘুম ভেঙ্গে গেলে দেখি আব্দুস সাত্তার তার ঘরে নেই আশেপাশে খুজে না পেয়ে ঘরের নিচে পুকুরে ভাসমান অবস্থায় দেখতে পাই।

প্রতিবেশি শাহাদত বলেন, নিহত আব্দুস সাত্তার দীর্ঘদিন ধরে মানসিক ও শারীরিক অসুস্থতায় ভূগছিলেন। পা দুটি অচল হওয়ায় কুনুর উপর ভর দিয়ে ছেঁচড়িয়ে চলাচল করতো। রাতে কোনও এক সময় পুকুরে পড়ে মারা যায়।

বদলগাছী অফিসার ইনচার্জ মুহা. আতিয়ার রহমান ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিল। কারও কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ব‍্যাপারে থানায় একটি অপমৃত‍্যু মামলা করা হয়েছে।

 

আপনি আরও পড়তে পারেন