সিগারেট হাতে বিগ বস মঞ্চে সালমান, ক্ষুব্ধ নেটিজেনরা

সিগারেট হাতে বিগ বস মঞ্চে সালমান, ক্ষুব্ধ নেটিজেনরা

বড় পর্দা থেকে টেলিভিশনের পর্দা— সবখানেই আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। তার জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ সবসময় তুঙ্গে থাকে। এবারও তার ব্যতিক্রম হয়নি।

সম্প্রতি শুরু হয় বিগ বস ওটিটির দ্বিতীয় সিজন। সেখানে এ বলিউড অভিনেতা এমন এক কাণ্ড ঘটালেন যা নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে।

ভারতীয় গণমাধ্যম নিউজ ১৮-এর খবরে জানানো হয়, বিগ বস ওটিটির দ্বিতীয় সিজনের একটি পর্বে সিগারেট হাতে সঞ্চালনা করতে দেখা যায় সালমন খানকে। যা সামাজিক মাধ্যমে ভাইরাল। তারপর থেকে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েন সালমান।

Bigg Boss OTT 2: Salman Khan spotted holding cigarette in VIRAL pic while  hosting; Netizens have a field day | PINKVILLA
দৈনিক আগামীর সময়

 

সামাজিকমাধ্যম ব্যবহারকারীরা বলছেন, বিগ বসের ঘরে সবসময় ভারতীয় সংস্কার ও পারিবারিক মূল্যবোধ নিয়ে নৈতিকতার পাঠ দিতে শোনা যায়। সেখানে অভিনেতা নিজেই এমন কাজ করবেন, তা কেউই ভাবতে পারেননি।

অভিনেতার এমন আচরণ দেখে রীতিমতো ক্ষুব্ধও হয়েছেন নেটিজেনরা।

এদিকে সিগারেট হাতে সালমনের শো-এর ছবি ভাইরাল হওয়ার পর থেকেই জল্পনায় শোনা যাচ্ছে, সমালোচনার জন্যই নাকি বিগবস ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। সত্যিই কি ছেড়ে দিচ্ছেন ভাইজান?

শো-এর ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, এর কোনও সত্যতা নেই। আপকামিং উইকেন্ড কাভার এপিসোডটি হোস্ট করবেন সালমন খান।

 

আপনি আরও পড়তে পারেন