নবাবগঞ্জে বখাটের ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত

নবাবগঞ্জে বখাটের ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি:

ঢাকার নবাবগঞ্জে মাদকসেবনে বাঁধা দেয়ায় বখাটে অনিকের ছুরিকাঘাতে ব্যবসায়ী মো. খোরশেদ আলম (৫৬) গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১৯ আগষ্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাগমারা বাজারে এ ঘটনা ঘটে। তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠিয়েছেন চিকিৎসক।

আহত ব্যবসায়ী খোরশেদ আলম বক্সনগর ইউনিয়নের দীঘিরপাড় গ্রামের সবদার খানের ছেলে। তিনি বাগমারা বাজারের আধুনিক মেটাল ওয়ার্কস নামে একটি প্রতিষ্ঠানের মালিক

আহতের স্বজনরা জানান, অনিকসহ স্থানীয় কিছু বখাটে খোরশেদ আলমের প্রতিষ্ঠানের পিছনে প্রায় সময় মাদকসেবন করতো। বাধা দিলে মাদকসেবীরা তাঁর ব্যবসা প্রতিষ্ঠানের মার্কেটের একটি দোকান দখলের পায়তারা করে।

সোমবার বিকালে তাঁর ব্যবসা প্রতিষ্ঠানের কাছে এসে ওই বখাটেরা ব্যবসায়ী খোরশেদকে ডেকে নেয়। পরে বখাটেরা তাঁর উপর হামলা করে। এসময় অনিক নামে একটি ছেলে তাঁর বুকে ও পিঠে ছুরিকাঘাত করে। প্রচুর রক্তক্ষরণ হলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

এসময় স্থানীয় জনতা অনিকসহ ২ জনকে ধরে পিটুনী দেয়। এ সুযোগে অন্যরা পালিয়ে যায়।

স্থানীয়রা এগিয়ে এসে মারাত্মক আহত অবস্থায় খোরশেদ আলমকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁর অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

বাগমারা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সেণ্টু বলেন, এরা কয়েকদিন যাবতই বেশ অত্যাচার শুরু করেছে। খোরশেদ যে মার্কেটে ব্যবসা করে ওখানে তাঁরা একটি দোকান তালা দিয়ে দখলের চেষ্টা করছে। এ ঘটনার প্রতিবাদ করাতেই তাঁর উপর হামলা করেছে। এদিকে নবাবগঞ্জ থানা পুলিশকে খবর দিলেও তাঁরা কেউ ঘটনাস্থলে যায়নি বলে খোরশেদের বড় ভাই আনিস জানান।

নবাবগঞ্জ থানার ওসি মো. শাহজালাল বলেন, এ বিষয়ে আমরা শুনেছি। তবে কেউ অভিযোগ করেনি।

আপনি আরও পড়তে পারেন