শেরপুরে মেয়র মনোনয়নপ্রত্যাশী আ’লীগ নেতা আধারের জনসভা-গণসংযোগ

শেরপুরে মেয়র মনোনয়নপ্রত্যাশী আ’লীগ নেতা আধারের জনসভা-গণসংযোগ

ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক, জেলা আইনজীবী সমিতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধারের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।


২১ নভেম্বর শনিবার রাতে শহরের তাতালপুর বাজারে আয়োজিত নির্বাচনী জনসভায় মনোনয়নপ্রত্যাশী এডভোকেট রফিকুল ইসলাম আধার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য তনয়া, আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা মোতাবেক দলীয় মনোনয়নের ক্ষেত্রে স্বচ্ছতা নিশ্চিত করা হলে

তিনিই মনোনয়ন পাবেন বলে আশা প্রকাশ করেন। এরপরও যদি তার ব্যত্যয় ঘটে বা অনৈতিক প্রভাব বিস্তার ও বাণিজ্যের মাধ্যমে প্রার্থী মনোনয়ন দেওয়া হয়, তবে সকলকে সাথে নিয়েই পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে বলে ঘোষণা দেন।


জনসভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক প্রধান অতিথি ও জেলা আওয়ামী লীগের সাবেক সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাপস কুমার সাহা প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন।


ছাত্রলীগ নেতা আব্দুল কুদ্দুস মোয়াজের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আলহাজ্ব নজরুল ইসলাম, রফিকুল ইসলাম আকন্দ, আলহাজ্ব হাসানুজ্জামান, মনোয়ার হোসেন মনু, বাবুল হোসেন, আক্কাছ আলী, আনছার আলী, রেজাউল করিম মাস্টার, কাকন মিয়া প্রমুখ।


বক্তারা অবহেলিত উত্তর-পশ্চিম এলাকার উন্নয়নে সকলেই ঐক্যবদ্ধ হয়ে এডভোকেট আধারের পক্ষে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। জনসভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সমাজপতিগণসহ বিপুল সংখ্যক মানুষ জনসভায় ভিড় করেন।

এদিকে প্রতিদিন নিয়মিত গণসংযোগের আওতায় ২২ নভেম্বর রবিবার সকালে শহরের চাপাতলী, খরমপুর, শিংপাড়া, বাড়ইপাড়া, মধ্যশেরী, মাধবপুরসহ নয়ানীবাজার এলাকায় মানুষের দোড়গোড়ায় পৌঁছে নির্বাচনী প্রচারণার লিফলেট তুলে দেন মনোনয়নপ্রত্যাশী রফিকুল ইসলাম আধার। সেইসাথে তিনি সকলের কাছে দোয়া/আশির্বাদসহ সহযোগিতা কামনা করেন।

প্রেরক : শারমিন রাকা, শেরপুর প্রতিনিধি

আপনি আরও পড়তে পারেন