রূপগঞ্জে মাদকাসক্ত ছেলের হাতে মা খুন

রূপগঞ্জে মাদকাসক্ত ছেলের হাতে মা খুন

মাদক সেবনের টাকা না পেয়ে লোহার রড দিয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ রয়েছে। ঘটনার পর পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী তাকে ধাওয়া করে আটক করে। পরে পুলিশের কাছে সোর্পদ করে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সিংলাবো এলাকায় ঘটে এ ঘটনা। রাত সাড়ে আটটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়ের করা হয়নি।


রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, সিংলাবো এলাকার মৃত আব্দুল সোবাহানের মাদকাসক্ত ছেলে সাইফুল ইসলাম (৩০} মাদক সেবনের টাকার জন্য প্রায়শ তার মা দেলোয়ারা বেগমকে মারধর করতো। শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সাইফুল ইসলাম বাড়ি ফিরে তার মার কাছে মাদক সেবনের টাকা দাবী করে।

টাকা দিতে অস্বীকার করলে তার মাকে অকথ্য ভাষায় গালাগাল করে। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে বাথরুমের ভেতর নিয়ে লোহার রড দিয়ে এলোপাথাড়ি পেটায়।

পরে শ্বাসরোধ করে হত্যা করে। আশপাশের লোকজন চেঁচামেচি শুনে এগিয়ে এসে সাইফুল ইসলামকে ধূমপান করতে দেখে। এসময় তার মায়ের কথা জিজ্ঞেস করতেই সে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরে এলাকাবাসী ধাওয়া করে তাকে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে ঘাতক সাইফুল ইসলামে পুলিশে সোর্পদ করে এলাকাবাসী। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়ের করা হয়নি। তবে প্রস্ততুতি চলছে বলে জানান ওসি।

নজরুল ইসলাম লিখন
রূপগঞ্জ প্রতিনিধি

আপনি আরও পড়তে পারেন