২৫০ জনের টিমের সঙ্গে হজে যাচ্ছেন অনন্ত জলিল

২৫০ জনের টিমের সঙ্গে হজে যাচ্ছেন অনন্ত জলিল

পবিত্র হজ পালনে যাচ্ছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল। এই নায়ক একাই যাচ্ছেন না, তার সঙ্গে আরও ২৫০ জনের বিশাল এক টিম যাচ্ছে হজ পালনে।

মঙ্গলবার (২১ মে) বিষয়টি নিশ্চিত করেছেন এই তারকা নিজেই। সবকিছু ঠিক থাকলে চলতি মাসের শেষের দিকে হজ পালনে মক্কার উদ্দেশে রওনা দেবেন তিনি।

এ বিষয়ে অনন্ত  জলিল বলেন, ‘আমরা বড় একটা টিম যাচ্ছি হজে। যেখানে প্রায় ২৫০ জন সদস্য। একসঙ্গে অনেক হাজি যাচ্ছেন। জানি না কার দোয়া কবুল হবে! তাই হাজিদের সঙ্গে যাওয়াই ভালো।’

এর আগে গেল বছরের শেষের দিকে সপরিবারে ওমরাহ পালন করেন অনন্ত জলিল। এবার যাচ্ছেন হজ পালনে।

বর্তমানে বিগ বাজেটের দুইটি সিনেমায় অভিনয় করছেন অনন্ত জলিল। এর মধ্যে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় নির্মিত হচ্ছে ‘অপারেশন জ্যাকপট’। যেখানে কেন্দ্রীয় চরিত্রে আছেন এই নায়ক।

অন্যদিকে  জাজ মাল্টিমিডিয়ার ‘চিতা’ সিনেমায় মাসুদ রানার ভূমিকায় দেখা যাবে অনন্ত জলিলকে। পরবর্তী দুই সিনেমা নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হওয়ার আগেই হজ পালনের উদ্দেশে দেশত্যাগ করছেন তিনি।

উল্লেখ্য, ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমা দিয়ে পর্দায় অভিষেক হয় অনন্ত জলিল ও তার স্ত্রী অভিনেত্রী বর্ষার। এরপর থেকে একাধিক সিনেমায় কাজ করেছেন এই জুটি। মুক্তির অপেক্ষায় রয়েছে তাদের ‘নেত্রী—দ্য লিডার’ সিনেমা।

আপনি আরও পড়তে পারেন