বিয়ে নিয়ে একটা কথাও বলব না: শ্রাবন্তী

বিয়ে নিয়ে একটা কথাও বলব না: শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ইন্ডাস্ট্রির ‘হ্যাপেনিং গার্ল’। সম্প্রতি তার স্বামী রোশনের সঙ্গে সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়া উত্তাল। কিন্তু স্টার জলসার ‘সুপারস্টার পরিবার’র শুটিং ফ্লোর থেকে জানালেন তিনি এখন আরো বেশি প্রত্যয়ী, কাজের মধ্যে ডুবিয়ে রাখছেন নিজেকে।

একদিকে সঞ্চালনার কাজ, অন্যদিকে নতুন ওয়েব সিরিজে অভিনয় সামলানোর মাঝে শ্রাবন্তী বলেন, আড়াই ঘণ্টা টানা এপিসোড শুট হয়। একদিনে ৩টা করে এপিসোড শুট করি। প্রায় ১৫০ এপিসোড হয়ে গেলো। দারুণ মজা করছি। কত লড়াকু মেয়ের স্বপ্ন শুনছি। আমিও সেখান থেকে রোজ অনুপ্রাণিত হচ্ছি। আর সঞ্চালনা কিন্তু সবাই পারে না!

‘সোশ্যাল মিডিয়ায় অনেক কিছু লেখা হচ্ছে। এরা তো কাউকে ছাড়ে না! যাদের কাজ নেই তারা পড়ছে এই সব গসিপ। দেখুন, এই সময় কেউ এ ধরনের খবর করে যদি পয়সা পায় পাক। আমি আমার সম্পর্ক বা বিয়ে নিয়ে একটা কথাও বলব না। প্লিজ! জানতে চাইবেন না!’

শ্রাবন্তী উল্টে প্রশ্ন করেন, ওঠানামা কোন মানুষের জীবনে নেই বলুন তো! সেলিব্রিটি হলে সেটা নিয়ে শুধু চর্চাই নয়, বিষয়টা কুরুচিকর হয়ে যায়। এই মানসিকতা শুধু খারাপ নয়, অন্যায়

শ্রাবন্তী ফিরে যান তার কাজের প্রসঙ্গে। জানান, সোহমের সঙ্গে জুটি বেঁধে ‘হইচই’র নতুন ওয়েব সিরিজ ‘ইনটিউশন’তে কাজ করে তিনি খুশি। এ ধরনের কনটেন্ট নির্ভর চিত্রনাট্যে অভিনয়ের সুযোগ অনেক বেশি, জানিয়ে দিলেন নায়িকা।

তবে কাজের মধ্যে থাকলেও আর সকলের মতোই তিনি ভুলে যেতে চান এই বছরকে। বললেন, এখনো অনেকগুলো দিন বাকি। মনে হয় আর কিছু খারাপ ঘটবে না তো পৃথিবীতে! সবচেয়ে খারাপ লাগে সেই সব মানুষের কথা ভেবে যারা লকডাউনে কাজ হারালো, স্বজন খোয়ালো। আমাদের কোনো মতে জমানো টাকায় চললো। কিন্তু যারা দিনে রোজগার করে?

সুর বদল শ্রাবন্তীর। মন কেমন সেই সব হারানো মানুষের জন্য। প্রশাসনের সাহায্যে নিজের সাধ্যমতো অবশ্য তিনি পাশে দাঁড়িয়েছেন কিছু মানুষের। কিন্তু ভ্যাকসিন না এলে আর সকলের মতোই সামনের দিন নিয়ে তিনিও চিন্তিত। ঠিক যেমন ইন্ডাস্ট্রির অবস্থা নিয়েও তার ভাবনা বাড়ছে।

‘এ বছরটা বিনোদন দুনিয়ার জন্যই খুব খারাপ। সিঙ্গল স্ক্রিন যেভাবে বন্ধ হয়ে যাচ্ছে! আমার ৪টা ছবি রিলিজ করার কথা হলে। অপেক্ষা করা ছাড়া আর কিছু করার নেই।’

একটানা কমার্শিয়াল ছবিতে কাজ করার পরে শ্রাবন্তী অন্য ধারার ছবি করেছেন। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘কাবেরীর অন্তর্ধান’তে তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করেছেন। অন্যদিকে শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘ছবিয়াল’ নিয়েও তিনি আশাবাদী।

নিজের কাজ নিয়ে বলতে গিয়ে বলেন, প্রত্যেকটা চরিত্র আলাদা। ‘আজব প্রেমের গল্প’ এবং ‘লকডাউন’ হলে রিলিজ করলে আমার কাজের ভিন্নতা দর্শক নিশ্চয় বুঝতে পারবেন।

আপনি আরও পড়তে পারেন