সিদ্ধিরগঞ্জে প্রতিবন্ধী শিশুদের মাঝে মাস্ক ও কম্বল বিতরণ

সিদ্ধিরগঞ্জে প্রতিবন্ধী শিশুদের মাঝে মাস্ক ও কম্বল বিতরণ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে অটিষ্টিক প্রতিবন্ধী শিশুদের মাঝে মাস্ক ও কনকনে শীতের কবল থেকে রক্ষা পেতে শীতবস্ত্র বিতরণ করেছেন আর্ন এন লিভ নামে একটি প্রতিষ্ঠান। শুক্রুবার বিকেলে হীরাঝিল এলাকায় প্রতিষ্ঠানটির কার্যালয়ে শতাধীক পরিবারের মাঝে মাস্ক ও কম্বল তুলে দেন অনুষ্ঠানে আগত অতিথীরা।

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান প্রবাসী ফরিদা ইয়াসমিন জেসীর সার্বিক সহযোগীতায়, সাংবাদিক হাসান মজুমদার বাবলুর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ কল্যাণ সোসাইটির উপদেষ্টা দ্বীন ইসলাম মিন্টু, বিশেষ অতিথি হিসেবে ছিলেন, সংগঠনটির সভাপতি মো: সোহাগ ইব্রাহীম, সহ-সভাপতি শাহজাহান সাজুসহ স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ। 

এসময় বক্তারা সুদুর প্রবাসে বসে দেশের মানুষের প্রতি প্রবাসী ফরিদা ইয়াসমিন জেসীর কথা শ্রদ্ধাভরে স্মরন করেন। সেই সাথে প্রতিবন্ধীদের সহযোগীতায় সামজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। নতুন বছরের প্রথম দিনে এ ধরনের একটি অনুষ্ঠান প্রতিবন্ধীদের উপহার দেওয়ায় প্রতিবন্ধীদের অভিভাবকরা প্রবাসী ফরিদা ইয়াসমীন জেসী এবং আর্ন এন লিভ ও ফ্রেন্ডস আর্ন এন লিভ পরিবারকে অভিনন্দন জানান।আন এন লিভ সিনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন জেসী জানান, দেশের মানুষের জন্য কিছু করতে পারলে বিদেশে বসেও মনে শান্তি পাই।

আর প্রতিবন্ধী শিশুদের নিয়ে কাজ করছি প্রায় দুই যুগ ধরে। ওদের মুখে হাসি দেখলে মনে তৃপ্তি পাই। তাই অটিষ্টিক প্রতিবন্ধীদের আগামীর পথে এগিয়ে নিতে দেশ ও দেশের বাইরের সর্বস্তরের মানুষের সহযোগীতা কামনা করেন এই মহিয়সী নারী। অনুষ্ঠান শেষে আগত সকল অটিষ্টিক প্রতিবন্ধী ও তাদের পরিবারের সবাইকে নতুন বছরের শুভেচ্ছা মিষ্টিমুখ করানো হয়।

আপনি আরও পড়তে পারেন