নবাবগঞ্জে যাত্রীবাহী বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পরে প্রাণ হারালেন নির্মল গমেজ

নবাবগঞ্জে যাত্রীবাহী বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পরে প্রাণ হারালেন নির্মল গমেজ

ঢাকার বান্দুরা-গুলিস্তান সড়কের যাত্রীবাহী বাস গুলোতে অজ্ঞান পার্টির দৌরাত্ম বেড়েই চলছে। মাঝে মাঝেই যাত্রীদের অজ্ঞান করে সর্বস্ব লুটের ঘটনার খবর পাওয়া যাচ্ছে। এবার অজ্ঞান পার্টির খপ্পরে পরে প্রাণ হারালেন নির্মল গমেজ (৬৫) নামে এক বাসযাত্রী।

মঙ্গলবার সকালে ঢাকায় এক স্বজনের বাসায় তিনি মৃত্যুবরণ করেন। নিহত নির্মল গমেজ উপজেলার নয়নশ্রী ইউনিয়নের দেওতলা গ্রামের কেরাণী বাড়ির মৃত আগষ্টিন গমেজের ছেলে।

সূত্র জানায়, রাজধানীর মনিপুরীপাড়ায় মেয়ের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে সোমবার বেলা ১১টার দিকে বান্দুরা থেকে বিআরটিসি দু’তলা বাসে উঠেন নির্মল গমেজ। পথে তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পরেন। অজ্ঞান পার্টি তার কাছে থাকা নগদ ২৩ হাজার টাকা, গলায় সোনার চেইন, মোবাইল, পাসপোর্ট, এনআইডি কার্ড সহ সবকিছু ছিনিয়ে নিয়ে যায়।

বাস চালকের সহযোগী তাকে অজ্ঞান দেখে গুলিস্তান থেকে আবার বান্দুরায় নিয়ে আসেন। বান্দুরায় স্থানীয়রা তাকে চিনতে পারলে নির্মল গমেজের স্বজনদের জানানো হয়। বিকাল ৪টার দিকে স্বজনরা তাকে নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন। রাতে অবস্থার উন্নতি হলে তাকে ঢাকার এক স্বজনের বাসায় নিয়ে যায় স্বজনরা। মঙ্গলবার সকালে তিনি ঐ বাসায় মারা যান।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম শেখ জানান, বিষয়টি এর আগে কেউ জানায়নি। অজ্ঞান পার্টির তৎপরতা রোধ করতে পুলিশি পদক্ষেপ আরও জোরদার করা হবে।

আপনি আরও পড়তে পারেন