মাটিরাঙ্গাতে বিভিন্ন ধরনের ৪০১ টি ভারতীয় শাড়ী উদ্ধার

মাটিরাঙ্গাতে বিভিন্ন ধরনের ৪০১ টি ভারতীয় শাড়ী উদ্ধার

এম দুলাল আহাম্মদ,খাগড়াছড়ি:

খাগড়াছড়ির মাটিরাঙ্গাতে বিভিন্ন ধরনের ৪০১ টি ভারতীয় শাড়ী উদ্ধার করেছে পুলিশ।উদ্ধারকৃত শাড়ির বাজারমূল্য ১২ লক্ষ টাকারও বেশি বলে জানিয়েছে পুলিশ।
শনিবার(৫ফেব্রুয়ারি)দুপুরের দিকে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার দুর্গম এলাকা ওয়াছু মনিরঞ্জন কার্বারি পাড়ায় অভিযান চালিয়ে অবৈধ এসব ভারতীয় শাড়ী  উদ্ধার করা হয়।
পুলিশ জানিয়েছে,সরকারি ট্যাক্স ফাঁকি দিয়ে আনা ভারতীয় শাড়ী মাটিরাঙ্গার দুর্গম ওয়াছু মনিরঞ্জন কার্বারি পাড়া এলাকায় মতিলাল ত্রিপুরার মাটির বসত ঘরে মজুত করা হয়েছে- এমন তথ্যের ভিত্তিতে মাটিরাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মো. আমজাদ হোসেন এর নেতৃত্বে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারি চক্রের সদস্যরা পালিয়ে যায়।
মতিলাল ত্রিপুরার বসত ঘরে তল্লাশি চালিয়ে ৪০১ টি ভারতীয় শাড়ী উদ্ধার করা হয়। এ ঘটনায় চোরকারবারী মো.খলিলুর রহমান ও মতিলাল ত্রিপুরাসহ অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামি করে মাটিরাঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে।
মাটিরাঙ্গা থানা অফিসার্স ইনচার্জ মুহাম্মদ আলী বলেন,মাদক ব্যবসায়ী ও চোরাকারবারীদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। জব্দকৃত ভারতীয় শাড়ীর বাজারমূল্য ১২ লাখ টাকার বেশি বলেও জানান তিনি।

 

আপনি আরও পড়তে পারেন