চুয়াডাঙ্গার জীবননগরে প্রাচীন প্রত্নতত্ত্ব নিদর্শনের মুর্তি ও ধাতব মুদ্রাসহ একজন আটক

মামুন মোল্লা চুয়াডাঙ্গা প্রতিনিধি:-
চুয়াডা ঙ্গার জীবননগর ভারতের সীমান্তবর্তী একটি উপজেলা।  আর ভারতের পাশাপাশি সীমান্তঘেষা গ্রাম গুলোতে যেন খুব গোপনে পুলিশ এবং প্রশাসনের নাকের ডগায় কোন প্রকারে তোয়াক্কা না করেই রমরমিয়ে চলছে চোরাকারবারীদের স্বর্ন পাচার, জাতীয় সম্পদ ইলিশ পাচার সহ ,ইয়াবা,ফেন্সি মদ,গাজা,ও বিভিন্ন মাদকের আনাগোনা।
চুয়াডাঙ্গার জীবননগরে প্রাচীন প্রত্নতত্ত্ব নিদর্শনের   মুর্তি ও ধাতব মুদ্রাসহ একজন আটক
জীবনগর উপজেলার সীমান্ত ইউনিয়নের ভারত সীমান্তবর্তী ধান্যখোলা গ্রাম। এ গ্রামেই গতকাল বিকাল ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে  নকল স্বর্ণের মূর্তি ও প্রাচীন মুদ্রাসহ  ১ ব্যক্তিকে আটক করা হয়।
নকল স্বর্ণের মূর্তিসহ আটককৃত চোরাকারবারী হলেন জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের ধান্যখোলা মালো পাড়া গ্রামের মৃত চাঁদ আলী শেখের পুত্র মোঃ আব্দুল হক (৫০)।
 বিজিবি সূত্রে জানা গেছে,  সোমবার  (২৬ মার্চ) বিকালে সাড়ে ৪ টার দিকে  চুয়াডাঙ্গা এডিসি রেভিনিউ মোঃ জসিম উদ্দিনের নেতৃত্বে এনএসআই উপ পরিচালক আবু জাফর ইকবাল, সহকারী পরিচালক লুৎফুল কবির ও চুয়াডাঙ্গা জাফরপুর বিজিবি ক্যাম্পের সদস্যদের সহযোগিতায়  জীবননগর
উপজেলার সীমান্ত ইউনিয়নের ধান্যখোলা গ্রামে অভিযান চালিয়ে (৮০০ গ্রাম) ওজনের ১ টি  নকল স্বর্ণের মূর্তি ও দুইটি ধাতব মূদ্রাসহ আব্দুল হক (৫০)  নামের  ১ চোরাকারবারীকে আটক করা হয়।
এব্যাপারে বিজিবি বাদী হয়ে সোমবার রাত ৮ টায় দিতে  জীবননগর থানায় ১টি  মামলা দায়ের করেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment