এবার প্রকাশ্যে আসলেন নাজমা, করলেন বড় শো-ডাউন

এবার প্রকাশ্যে আসলেন নাজমা, করলেন বড় শো-ডাউন

প্রায় ৬ জন মনোনয়ন প্রত্যাশী নেতা উত্তরা তথা ঢাকা-১৮ আসনে নির্বাচন করার দাবি নিয়ে কাজ করছিলেন। এতদিন যুব মহিলা লীগ সভাপতি নাজমা আক্তারের নাম কাগজে থাকলেও শনিবার তিনি আসলেন প্রকাশ্যে। অসংখ্য কর্মী সমর্থক নিয়ে প্রথমবারের মতো তিনি উত্তরার প্রধান সড়কগুলোতে নির্বাচনী শো-ডাউন করেলেন আজ।

প্রথমবারের মতো শো-ডাউনে এসে অনেকটা চমকও তিনি দেখিয়েছেন। স্থানীয় সংবাদকর্মীদের মতে, এযাবতকালে যারাই উত্তরায় নির্বাচনী গণসংযোগ করেছেন তাদের সবাইকে ছাড়িয়ে গেলেন নাজমা। এনিয়ে সরকার দলীয় নেতাকর্মীদের পাশাপাশি অন্য দলের কর্মী সমর্থকরাও ছিলেন বেশ কৌতুহলী। নাজমার এমন আগমনকে অনেকে সমর্থন জানালেও দলের স্থানীয় নেতাকর্মীরা বেশ সর্তক।

শনিবার বিকেলে উত্তরা ৩ নং সেক্টরের ২ নং সড়কের হাঙ্গরী ডাক রেস্টুরেন্টের সামনে থেকে গনসংযোগ শুরু করে আজমপুর ঢাকা ময়মনসিংহ মহাসড়ক দিয়ে আব্দুল্লাহপুর ও এর আশপাশ এলাকা প্রদক্ষিন করে নামজা আক্তারের নির্বাচনী গনসংযোগ মিছিলটি। পরে উত্তরা ৩ নং সেক্টরে এসে সংক্ষিপ্ত ভাষনের মাধ্যমে গণসংযোগ শেষ করেন তিনি। গণসংযোগ চলাকালে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের আজমপুর থেকে হাউজ বিল্ডিং পর্যন্ত সাময়িক সময়ের জন্য যান চলাচল কমে যায়।

 

গনসংযোগ শেষে পথসভায় সংরক্ষিত আসনের এমপি নাজমা আক্তার নিজের পরিচয় তুলে ধরে বলেন, আমি আওয়ামী রাজনীতির সঙ্গে গত ৪১ বছর ধরে যুক্ত আছি। আমি এ দলে আগুন্তুক নই। ছাত্রজীবন থেকেই আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতির দায়িত্ব দিয়েছেন, ২০০৯ থেকে ২০১৩ পর্যন্ত আমি সংরক্ষিত মহিলা আসনের এমপি ছিলাম। ২০০৮ ও ১৪ সালে আমি ঢাকা ১৮ আসন থেকে মনোনাযন চেয়েছিলাম। এবারও ১৮ আসন থেকে আমি মনোনায়ন চাই। আশা করি দুই বারের পর এবার আমাকে অবশ্যই মূল্যায়ন করা হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment