brandbazaar globaire air conditioner

উন্নয়ন তরান্বিত করতে বান্দুরা ইউনিয়নের ১নং ওয়ার্ডে ভোট চাইছিলেন হুমায়ুন কবির

উন্নয়ন তরান্বিত করতে বান্দুরা ইউনিয়নের ১নং ওয়ার্ডে ভোট চাইছিলেন হুমায়ুন কবির

 

নবাবগঞ্জ উপজেলার বান্দুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. হুমায়ুন কবিরের পক্ষে সভা করেছেন ইউনিয়নের ১নং ওয়ার্ডের নেতাকর্মীরা।

শনিবার সন্ধ্যা ৭টায় ইউনিয়নের হযরতপুর গ্রামের ওমর ভূইয়ার বাড়ির উঠানে এ নির্বাচনী সভার আয়োজন করা হয়। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. সামছুল হক সভায় সভাপতিত্ব করেন।

সভায় বান্দুরা ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. হুমায়ুন কবির বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও প্রিয় অভিভাবক সালমান এফ রহমান আমাকে মনোনয়ন দিয়েছেন বলেই আমি নৌকা মার্কায় ভোট চাইছি। আমি চেয়ারম্যান না হয়েও আমি আপনাদের উন্নয়ন করেছি। এবার আপনাদের কাঙ্খিত চেয়ারম্যান হয়েই অসম্পূর্ণ উন্নয়ন সম্পন্ন করতে চাই। তাই আগামী ৩১ তারিখে আমার, আপনাদের নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে এলাকার উন্নয়ন তরান্বিত করতে সহযোগীতা করবেন। আমরা ভেদাভেদ ভুলে গিয়ে নৌকার বিজয় নিশ্চিত করে সালমান ভাইয়ের হাতে তুলে দেই।

উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা মো. কামাল হোসেন, ইসমাইল ভূইয়া, ওমর ভূইয়া, রাজন কুমার সরকার, তাজুল ইসলাম ভূইয়া, শহীদুল ইসলাম শহীদ, আলমগীর হোসেন, আবুল হোসেন, লোকমান হোসেন সহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

৬ষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে তফসিল ঘোষণা অনুযায়ী ৩১ জানুয়ারী উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Related posts