brandbazaar globaire air conditioner

এবার প্রযোজকের সঙ্গে ‘স্ত্রীর’ প্রেমের বিষয়ে মুখ খুললেন রাহুল

এবার প্রযোজকের সঙ্গে ‘স্ত্রীর’ প্রেমের বিষয়ে মুখ খুললেন রাহুল

ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার ও প্রযোজক রানা সরকারকে নিয়ে প্রেমের গুঞ্জন চলছে। তবে এ গুঞ্জন নতুন নয়। এ গুঞ্জন নিয়ে সোরগোল চলছে টলিপাড়ায়। এদিকে শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কা যখন পায়ে গুরুতর আঘাত পেয়েছিলেন, সে সময়ে রানা সারা ক্ষণ তাঁর সঙ্গে হাসপাতালে ছিলেন। ধারণা করা হচ্ছে, তার পরেই নাকি তাঁদের প্রেম শুরু হয়েছে। সেই গুজন নিয়ে এবার মুখ খুললেন প্রিয়াঙ্কার স্বামী এবং অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়। খবর আনন্দবাজারের

রাহুল বলেন, প্রিয়াঙ্কা একজন প্রাপ্তবয়স্ক নারী, তার যা ইচ্ছে তিনি করতে পারেন। স্ত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করতে চান না রাহুল। এ অভিনেতার কথায়, প্রথমত আমি এ রকম কোনো খবর পাইনি যে প্রিয়াঙ্কা আর রানাদা প্রেম করছে। আর যদি করেও থাকে, সেটা সম্পূর্ণ প্রিয়াঙ্কার ব্যক্তিগত বিষয়। আমার কোনো বক্তব্য থাকতেই পারে না। তিনি বলেন, প্রিয়া‌ঙ্কা আমার সন্তানের মা। সেই সম্পর্কটা কোনো দিন বদলাবে না। কিন্তু এর বেশি আর কোনো ব্যাপারে সাবেকদের জড়িত না থাকাই ভালো।

এর আগে ভারতীয় সংবাদমাধ্যমকে রানা বলেন, ‘‘ঘরে সুন্দরী স্ত্রী আছেন। তাঁর সঙ্গে সম্পর্ক ভীষণ ভাল। খামোখা এ সব গুজবে আমি পাত্তা দিই না! প্রিয়াঙ্কা এমনিই আমার থেকে অনেক ছোট।’’ উল্লেখ্য, আনুষ্ঠানিক বিচ্ছেদ না হলেও কয়েক বছর ধরে আলাদা থাকছেন রাহুল ও প্রিয়াঙ্কা। তাদের আইনি বিচ্ছেদের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Related posts