brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

গুইমারার “সামাজিক সম্প্রতি সমাবেশ” অনুষ্ঠিত

গুইমারার “সামাজিক সম্প্রতি সমাবেশ” অনুষ্ঠিত

এম দুলাল আহাম্মদ,খাগড়াছড়ি:-

সম্প্রীতি সমাবেশ, উদ্বুদ্ধকরণ সভা ও জনসচেতনতামূলক কার্যক্রমের মাধ্যমে বিদ্যমান আন্তঃধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধনকে সুসংহত রাখাসহ অসাম্প্রদায়িক চেতনায় দেশ গড়ার অঙ্গিকারে খাগড়াছড়ির গুইমারা উপজেলায় ‘সম্প্রীতি সমাবেশ’ করেছে গুইমারা উপজেলা প্রশাসন।
বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুর ২টায় গুইমারা মডেল উচ্চ বিদ্যালয়ের অডিটরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোতাছেম বিল্যাহ’র সভাপতিত্বে এই ‘সম্প্রীতি সমাবেশ’ অনুষ্ঠিত হয়।
গুইমারা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: বাবলু হোসেন এর পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন, গুইমারা উপজেলা চেয়ারম্যান মেমং মারমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কংজরী মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, গুইমারা থানা সাব ইন্সপেক্টর মো: জহিরুল ইসলাম।
এছাড়াও উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ম্রাসাথোয়াই মগ, গুইমারা সদর ইউপি চেয়ারম্যান নির্মল নারায়ন ত্রিপুরা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান মংশে চৌধুরী, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা, গুইমারা দাখিল মাদ্রাসার সুপারিনটেন্ডেন জয়নাল আবেদীন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হাসিনা আক্তারসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও সামাজিক সম্প্রীতি কমিটির সদস্য,জনপ্রতিনিধি,ইমাম,পুরোহিত,ভান্তে,হেডম্যান, কার্বারি, শিক্ষক এবং স্থানীয় সাংবাদিক।অনুষ্ঠিত ‘ সামাজিক সম্প্রীতি’ সমাবেশে অসাম্প্রদায়িক চেতনায় ধর্মীয় ও সামাজিক বন্ধন সুদৃঢ় করার অঙ্গীকার করেন সকলে।
প্রধান অতিথির বক্তব্যে গুইমারা উপজেলা চেয়ারম্যান মেমং মারমা, পূজা উৎযাপন উপলক্ষে শান্তি শৃঙ্খলা বজায় রেখে কোনো প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি না হওয়ার জন্য সকলের সহযোগিতা ও ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।
সভার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোতাছেম বিল্যাহ বলেন, ধর্মীয় সহিংসতা, সন্ত্রাসবাদ প্রতিহত করতে সচেতনতামূলক কার্যক্রম অব্যহত থাকবে। মসজিদ, মন্দির, গির্জাসহ সব ধর্মীয় স্থাপনায় নিরাপত্তা নিশ্চিতে স্থানীয় জনসাধারণ ও প্রশাসনকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে এবং সমাবেশে উপস্থিত হওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানান।

 

 

Related posts