brandbazaar globaire air conditioner

জগন্নাথপুরের কুশিয়ারা নদীতে নিখোঁজ ব্যাক্তির ভাসমান লাশ উদ্ধার

জগন্নাথপুরের কুশিয়ারা নদীতে নিখোঁজ ব্যাক্তির ভাসমান লাশ উদ্ধার
হুমায়ূন কবীর ফরীদি,  জগন্নাথপুর ( সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরে পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়া তাজউদ্দীন(৬৫) এর ভাসমান মরদেহ ৩৯ ঘন্টা পর উদ্ধার করেছে থানা পুলিশ।
পুলিশ, প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, সুনামগঞ্জের জগন্নাথপুর  উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের চার ব্যক্তি ১৯ শে জানুয়ারী বিকাল প্রায় ৪ ঘটিকার দিকে স্থানীয় রানীগঞ্জ বাজার সংলগ্ন কুশিয়ারা নদীর পুরাতন লঞ্চঘাটে বসে জুয়া খেলছিলেন। এ খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ জুয়ার আসরে ধাওয়া দিলে চার ব্যক্তি কুশিয়ারা নদীতে ঝাঁপ দেন। তাদের মধ্যে তিনজন সাঁতার দিয়ে পাড়ে উঠতে পারলেও রানীগঞ্জ ইউনিয়নের গন্ধবপুর গ্রামের তাজ উদ্দিন (৬৫) উঠতে পারেননি। খবর পেয়ে পুলিশ, এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের লোকজন নিখোঁজ ব্যক্তি উদ্ধারে কাজ চালান। গতকাল ২০ শে জানুয়ারী রোজ বৃহস্পতিবার সুনামগঞ্জ জেলা থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল সকাল থেকে উদ্ধার অভিযান চালালেও নিখোঁজ তাজউদ্দিন এর সন্ধান না পেয়ে নদীর তলদেশে ঠান্ডা থাকায় দিন শেষে সন্ধ্যালগ্নে উদ্ধার অভিযান রাতের জন্য বন্ধ রাখেন। আজ ২১ শে জানুয়ারী রোজ শুক্রবার সকাল প্রায় ৮ ঘটিকার সময় দীর্ঘ প্রায় ৩৯ ঘন্টা পর কুশিয়ারা নদীর বাঘময়না এলাকায় ভাসমান অবস্থায় এই ব্যক্তির মৃতদেহ দেখতে পান উদ্ধার কর্মীরা। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেছে।
সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম আজ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
 এব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান বলেন, পুলিশ তাজউদ্দিন (৬৫) এর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে করেছে।

Related posts