brandbazaar globaire air conditioner

জগন্নাথপুর এর ইউপি নির্বাচনে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ চলছে

জগন্নাথপুর এর ইউপি নির্বাচনে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ চলছে
মায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর এর ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকাল থেকে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে। কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসীল অনুযায়ী দেশের অন্যান্য ইউনিয়ন এর ন্যায় আজ ২৬ শে ডিসেম্বর  সকাল ৮ ঘটিকা থেকে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া, পাটলী, সৈয়দপুর- শাহারপাড়া, রানীগঞ্জ, আশারকান্দী, পাইলগাঁও ও চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন এর ভোট গ্রহণ চলছে। ভোট কেন্দ্রে ভোটাররা সারিবদ্ধ ভাবে লাইনে দাঁড়িয়ে একজন একজন করে বুথে প্রবেশ করে নির্বাচনী আচরণ বিধি মেনে নিজের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করে অনেকেই  হাস্যজ্জোল মূখে বাড়ীর দিকে ফিরে যাচ্ছেন এবং অনেকেই কেন্দ্রের আশপাশে ঘুরাফেরা করছেন। সরেজমিনে নির্বাচনী পরিস্থিতি পর্যবেক্ষনকালে দেখাযায় ও জানাযায়, শতভাগ সুষ্ঠু – নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার লক্ষে সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে পুলিশ, র‌্যাব,বিজিবি ও আনসার ভিডিপি সদস্যরা সহ সংশ্লিষ্টরা সতর্ক অবস্থানে রয়েছেন।  নির্বাহী ম্যাজিস্টেট ও জুডিশিয়াল ম্যাজিস্টেট মহোদয়গন ভোট কেন্দ্র গুলো পরিদর্শন করছেন। কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
এব্যাপারে ভোট কেন্দ্রে দায়িত্বরত প্রিসাইডিং অফিসার, পোলিং অফিসার ও থানা প্রশাসনের কর্মকর্তাগন সহ ভোট দিতে আসা একাধিক  ভোটার তাদের অভিপ্রায় ব্যাক্ত করতে গিয়ে বলেন, শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে। সকালের দিকে ভোটার উপস্থিতি কম হলেও বেলা বারার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বৃদ্ধি পাচ্ছে।
এবিষয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোঃ মুজিবুর রহমান বলেন, সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে বিকাল ৪ টা পর্যন্ত চলবে। কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটানোর পায়তারা কেউ করলে তাৎক্ষণিক ভাবে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, শতভাগ নিরপেক্ষ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ  ভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

Related posts