brandbazaar globaire air conditioner

জেলা পরিষদের সদস্য প্রার্থী সাইফুল সকলের দোয়া ও ভোট প্রত্যাশী

জেলা পরিষদের সদস্য প্রার্থী সাইফুল সকলের দোয়া ও ভোট প্রত্যাশী
দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিঃ
আসন্ন ঢাকা জেলা পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী এসএম সাইফুল ইসলাম সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করে ভোটারদের কাছে ভোট চেয়েছেন। এর আগেও তিনি জেলা পরিষদের সদস্য ছিলেন।
এস এম সাইফুল ইসলাম সদস্য পদে লটারির মাধ্যমে হাতি প্রতীক পেয়েছেন বলে জানান। তাই ভোটারদের হাতি প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।
এস এম সাইফুল ইসলাম নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতিউপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন।
এস এম সাইফুল ইসলাম দৈনিক আগামীর সময়ের একান্ত সাক্ষাৎকারে জানান, আমি বিগত সময়েও ঢাকা জেলা পরিষদের সদস্য ছিলাম। প্রথম বারও হাতি প্রতীক নিয়ে ভোটারদের ভোটে বিজয়ী হয়েছিলাম এবং নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালন করেছি। জনগনকে সেবা দিতে এবারও পুনরায় সদস্য পদপ্রার্থী হয়েছি। এবারও হাতি প্রতীক চেয়েছিলাম, লটারির মাধ্যমে হাতি প্রতীক পেয়েছি।  আমি আমার জয়ের বিষয়ে আশাবাদী।
তিনি আরো জানান, আমি উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেছি, উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য হয়ে দলের জন্য সবসময় কাজ করেছি। আওয়ামীলীগের সিনিয়রদের দিকনির্দেশনা নিয়ে দলের পক্ষে কাজ করে যাচ্ছি,  এলাকার মানুষের সেবা করে যাচ্ছি।  স্কুল সহ বেশ কয়েকটি সামাজিক সংগঠনের সাথে থেকেও মানুষের সেবা করে যাচ্ছি।  জনগন আমাকে ভালোবাসে, তাই আমি আজ এই পর্যন্ত এসেছি। জনগনের ভালোবাসায় আরো সামনে এগিয়ে যাবো।

Related posts