brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদের নামে অডিও ভাইরাল

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদের নামে অডিও ভাইরাল

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের নামে কল রেকর্ডের একটি অডিও ভিডিও আকারে সামাজিক যোগাযোগমাধ্যম ও স্ট্রিমিং প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়েছে।

সোমবার রাত থেকে অডিওটি ফেসবুক ও ইউটিউবে ভেসে বেড়াতে দেখা যায়। তবে এটি আদৌ ডা. মুরাদের কি না, সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

৬ মিনিট ৫২ সেকেন্ডের অডিওতে একজন নারীর নামও এসেছে। শোনা যাচ্ছে, ওই নারী ঢাকাই সিনেমার একজন নায়িকা। তবে অডিওতে থাকা নারীকণ্ঠ ওই নায়িকার কি না, সে সম্পর্কেও নিশ্চিত হতে পারেনি।

অডিওতে ওই পুরুষকে (যাকে মুরাদ হাসান বলা হচ্ছে) অশ্লীল নানা কথা বলতে শোনা যায়। এ কথোপকথন ছড়িয়ে পড়ার পর সমালোচনার ঝড় ওঠে সামাজিক যোগাযোগমাধ্যমে। কে বা কারা অডিওটি ছড়িয়েছে, সেই সম্পর্কে সুস্পষ্ট কোনো প্রমাণ পাওয়া যায়নি।

সম্প্রতি একটি ভার্চুয়াল টকশোতে নারীবিদ্বেষী মন্তব্যের জেরে অনলাইন-অফলাইনে ব্যাপক সমালোচিত হয়েছেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ। নারী অধিকারকর্মীদের পাশাপাশি সরকারদলীয় প্রভাবশালী অনেক নেতাও বলছেন, প্রতিমন্ত্রীর ক্ষমা চাওয়া উচিত। তবে এসব মন্তব্য করেননি বলে দাবি ডা. মুরাদের।

মুরাদ হাসান জামালপুর-৪ আসনের সংসদ সদস্য। পেশায় চিকিৎসক এ রাজনীতিবিদ স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ও একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সদস্য। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ের পর আওয়ামী লীগ সরকার গঠন করলে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয় তাকে। পরে ২০১৯ সালের মে মাসে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে নিযুক্ত হন তিনি।

অডিও শুনতে এখানে ক্লিক করুন…>>

Related posts