brandbazaar globaire air conditioner

দোহারে মহিলা আওয়ামীলীগের আলোচনা সভা

দোহারে মহিলা আওয়ামীলীগের আলোচনা সভা
নিজস্ব প্রতিনিধিঃ
ঢাকার দোহার উপজেলা মাহমুদপুর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের উদ্যেগে ইউনিয়নের নির্বাচনী বিষয়ক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
শুক্রবার দুপুরে মাহমুদপুর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি নুরজাহানের নিজ বাসায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরনে দোয়া ও ১৫ আগষ্টে বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচারের দাবী জানানো হয় সভা থেকে।
সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ ফারুক উজ্জামান ফারুক (পেশকার)।
এসময় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করেন। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিজেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে উপস্থিত সকলের ভোট, দোয়া ও সমর্থন প্রত্যাশা করে বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। আমি আমাদের সাংসদ সালমান এফ রহমান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেনের দিক নির্দেশনা অনুযায়ী কাজ করে আসছি। আমি মাহমুদপুর ইউনিয়নবাসীর পাশে ছিলাম এবং আগামীতেও থাকবো। আওয়ামীলীগের উন্নয়নের ধারাবাহিকতা আমি আপনাদের ভোটে নির্বাচিত হতে পারলে মাহমুদপুর ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন, মাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবুল বেপারী, সোহরাব বেপারী, আওয়ামীলীগ নেতা ও ৮নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী উপল পত্তনদার, সাবেক ছাত্রনেতা সুজন পেশকার সহ আরো অনেকে।

Related posts