brandbazaar globaire air conditioner

দোহারে লায়ন সালাম চৌধুরীর পোস্টার ব্যানার ছিড়ে ফেলেছে দুর্বৃত্তরা

দোহারে লায়ন সালাম চৌধুরীর পোস্টার ব্যানার ছিড়ে ফেলেছে দুর্বৃত্তরা
ঢাকার দোহার উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য এবং ঢাকা লায়ন্স ক্লাব অব ফ্রিডম এর চার্টার প্রেসিডেন্ট লায়ন আব্দুস সালাম চৌধুরীর পোস্টার ও ব্যানার ফিড়ে ফেলেছে দুর্বৃত্তরা।
দীর্ঘ ২০ বছর পরে আগামীকাল (১৫ মে) অনুষ্ঠিত হতে যাচ্ছে দোহার উপজেলা আওয়ামী লীগের ৫ম ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলন কে সামনে রেখে সম্মেলনের সফলতা ও স্বার্থকতা কামনা করে সালাম চৌধুরী পোস্টার ও ব্যানার লাগিয়েছিলেন। কিন্তু দুঃখের বিষয় তার লাগানো  পোস্টার ও ব্যানার ছিরে ফেলেছে দুর্বৃত্তরা। এতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সালাম চৌধুরী।
উল্লেখ্য, সালাম চৌধুরী একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী, সমাজ সেবক, দানশীল ও শিক্ষানুরাগী। তিনি তার নিজস্ব অর্থায়নে মানব কল্যাণে কাজ করে যাচ্ছেন। ঢাকা-১আসনের সাংসদ এবং প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান এমপির আহবানে করোনাকালে সাধারণ মানুষর পাশে সাহায্য নিয়ে দাঁড়িয়ে ছিলেন তিনি। এছাড়া ভাষা শহীদদের স্মরণে একশতাধিক শহীদ মিনার নির্মান করার ইচ্ছে রয়েছে তার। ইতো মধ্যে তিনি ২০ টি শহীদ মিনারের কাজ শেষ করেছেন এবং আরও ১০ টি শহীদ মিনারের কাজ চলমান রয়েছে।
পোস্টার ব্যানার ছিড়ে ফেলার বিষয়ে তার কাছে জানতে চাইলে তিনি জানান, আমি তো কারও ক্ষতি করি নাই। এছাড়া আমি সম্মেলনে কোনো পদের জন্য প্রার্থিতা ঘোষণা করিনি। দলের জন্য ক্ষতিকারক কোনো কাজ করিনি। তাহলে আমার পোস্টার, ব্যানার ছেড়ার কি আছে? আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

Related posts