brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

নওগাঁয় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

নওগাঁয় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

বিকাশ চন্দ্র প্রামানিক, নিজস্ব প্রতিনিধি: নওগাঁয় পাঁচ শতাধিক শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল-চাদর বিতরণ করা হয়েছে। বুধবার সদর উপজেলার হাপানিয়া হাই স্কুল এন্ড কলেজ মাঠে জার্মান দাতা সংস্থা মুসলিম হেলফেন অর্থায়নে বেসরকারী উন্নয়ন সংস্থা রানী’র উদ্যোগে এসব শীত বস্ত্র বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে এসব শীবতস্ত্র বিতরণ করেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান। এদিকে শীতের শুরুতেই শীত নিবারণকারী কম্বল পেয়ে খুশি এসব পরিবার। কম্বল পেয়ে নিজের অনুভূতি প্রকাশ করে এক বৃদ্ধ আব্দুর রহমান বলেন, এ বয়সে এখনও দিন আনি, দিন খাই। বাজারে শীতবস্ত্রের দাম অনেক। শীতের শুরুতেই আজ যে কম্বল-চাদর পেলাম সেটি দিয়ে শীত নিবারণ করা যাবে। যারা এগুলো দিলেন, তারা যেন অনেক দিন বেঁচে থাকে। আল্লাহ তাদের ভালো রাখুক। আমেনা বেগম নামে আরেক বৃদ্ধা বলেন, আমরা গরিব। অসহায় মানুষ। আমাদের এখানে এসে হাতে হাতে কম্বল তুলে দিলেন। এতে আমরা খুশি।

এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিন, রানী’র প্রধান নির্বাহী ফজলুল হক খান, জেলা প্রেস ক্লাবের সভাপতি কায়েস উদ্দিন ও সহ-সভাপতি রায়হান আলম, মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, হাপানিয়া হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নূরুল ইসলামসহ প্রমুখ।

রানী’র প্রধান নির্বাহী ফজলুল হক খান বলেন, তারা প্রতিবছরই বিভিন্ন এলাকায় শীতবস্ত্র বিতরণ করে থাকেন। এরই অংশ হিসেবে আজকে ৫শ পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল-চাদর) বিতরণ করা হলো। এছাড়াও করোনার মধ্যে খাদ্যসামগ্রী দিয়ে সহায়তা করা হয়েছে। আগামীতেও এই কার্যক্রম চলমান থাকবে। এসময় সমাজের বিত্তশালীসহ সকলকে গরিব-দরিদ্র মানুষের পাশে দাড়াঁনোর আহবান জানান।

 

Related posts