brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

নরসিংদীতে রায়পুরায় কলা বাগানে জোড়া খুনের ঘটনায় দুইজন গ্রেপ্তার

নরসিংদীতে রায়পুরায় কলা বাগানে জোড়া খুনের ঘটনায় দুইজন গ্রেপ্তার

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি:
নরসিংদীর রায়পুরার শেরপুরে একটি কলাবাগানে জোড়া খুনের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অনলাইন জুযা খেলার টাকা লেনদেনের বিরোধ ও নারী ঘটিত জেরে এই জোড়া খুনের ঘটনা ঘটেছে বলে পুলিশকে জানিয়েছে আটককৃতরা।
বুধবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার মো: আল আমিন।
এর আগে মঙ্গলবার রায়পুরা থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো রাযপুরা থানার শেরপুর পশ্চিম পাডার মিল্লাত হোসেন বাইজিদ ওরফে কামরল (১৮) ও শেরপুর কান্দাপাডার কাউসার (২৫)।
নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার জানান, মঙ্গলবার সকালে পরিবারের সদস্যরা কলা বাগান থেকে উদ্ধার হওয়া মুখমন্ডল বিকৃত করা দুই মরদেহের পরিচয় শনাক্ত করেন। পরে রাতেই নিহত আলী হোসেনের স্ত্রী রেনু বেগম বাদী হয়ে অজ্ঞাত আসামী করে রায়পুরা থানায় মামলা করেন।
দুই মরদেহ উদ্ধারের পর থেকেই ঘটনাটির ছায়া তদন্ত শুর করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। গোপন সংবাদের ভিত্তিতে ও প্রযুক্তির সহাযতায রাযপুরার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে কামরল ও কাউসারকে আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জোড়া খুনের ঘটনায় জডতি থাকার কথা স্বীকার করেছে। তারা সহ মোট ৬ জন এই হত্যায় অংশগ্রহণ করে বলে জানায়। অনলাইন জুযা খেলার টাকা-পযসা লেনদেনের বিরোধ ও নারী ঘটিত প্রনয সংক্রান্ত বিষয়ের জেরে দুইজনকে পরপর কুপিয়ে হত্যা করা হয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার মো: আল আমিন বলেন, গ্রেপ্তারকৃতদের স্বীকারোক্তি ও দেখানো মতে হত্যায় ব্যবহৃত একটি ছোডা জব্দ করা হযেেছ। এছাড়া ঘটনাস্থলে পাওয়া প্রায অর্ধেক ধূমপান করা লাকিস্ট্রাইক সিগারেটের সাথে আসামী কাউসারকে গ্রেপ্তারের সময় তার নিকট থেকে পাওয়া লাকিস্ট্রাইক সিগারেটেরও মিল পাওয়া গেছে। অন্য আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

 

গত সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে রায়পুরার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর এলাকার একটি কলাবাগান থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

Related posts