brandbazaar globaire air conditioner

নরসিংদীর রায়পুরায় ট্রেনের সাথে ধাক্কা লেগে অজ্ঞাত এক বৃদ্ধের মৃত্যু

নরসিংদীর রায়পুরায় ট্রেনের সাথে ধাক্কা লেগে অজ্ঞাত এক বৃদ্ধের মৃত্যু

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় ট্রেনের সাথে ধাক্কা লেগে অজ্ঞাত এক বৃদ্ধের (৫৫) মৃত্যু হয়েছে। রোববার সকাল আনুমানিক সাড়ে আটটায় সময় দৌলতকান্দি রেলস্টেশনের পশ্চিম পাশে সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটতে পারে বলে জানিয়েছে স্থানীয়রা। খবর পেয়ে লাশ উদ্ধার করেছে ভৈরব রেলওয়ে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দৌলতকান্দি রেলস্টেশনের অদূরে পশ্চিম পাশে দুই রেললাইনের মাঝে মস্তকহীন হাত পা ভাঙা বৃদ্ধের লাশ পরে থাকতে দেখে দৌলতকান্দি রেলস্টেশনে খবর দেয় স্থানীয়রা। স্থানীয়দের ধারনা ঢাকা থেকে ছেড়ে আসা সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের সাথে ধাক্কা লেগে অজ্ঞাত এই বৃদ্ধের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। পরে দৌলতকান্দি রেলস্টেশন কর্তৃপক্ষ ভৈরব রেলওয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে দুপুর ১২টায় মরদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করে রেলওয়ে পুলিশ।

ভৈরব রেলওয়ে থানার উপপরিদর্শক হারনুজ্জামান রমেল বলেন, ট্রেনে কাটা পরা লাশের সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে স্থানীয়দের সাথে কথা বলেও পরিচয় শনাক্ত করা যায়নি। অজ্ঞাতনামা মরদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

 

Related posts