brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

নরসিংদী রায়পুরায় অপহরণের ৫ দিন পর শিশুর গলিত মরদেহ উদ্ধার

নরসিংদী রায়পুরায় অপহরণের ৫ দিন পর শিশুর গলিত মরদেহ উদ্ধার

সাইফুল ইসলাম রুদ্রæ, নরসিংদী জেলা প্রতিনিধি
নরসিংদীর রায়পুরায় অপহরণের ৫ দিন পর ইয়ামিন মিয়া (০৮) নামে এক শিশুর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (০৩ ডিসেম্বর) সকালে উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের বাখরনগর গ্রামের ধানের বীজতলা থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ইয়ামিন মিয়া উত্তর বাখরনগর গ্রামের প্রবাসী জামাল মিয়ার ছেলে। এর আগে গত ১ ডিসেম্বর দশ লাখ টাকা মুক্তিপণ দাবীতে অপহরণ করা হয়েছে মর্মে ওই শিশুটির মা শামসুন্নাহার বেগম রায়পুরা থানায় লিখিত অভিযোগ করেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গত ২৮ নভেম্বর উত্তর বাখরনগর ইউপি নির্বাচনের দিন থেকে শিশুটিকে পাওয়া যাচ্ছিল না। পরের দিন থেকেই ফোনে এবং বিভিন্ন সময়ে শিশুটির পরিবারের কাছে মুক্তিপণ দাবী করছিলো অপহরণকারীরা। বিভিন্ন সময়ে বিভিন্ন মাধ্যমে মুক্তিপণের ম্যাসেজ পেয়ে রায়পুরা থানা পুলিশের স্মরণাপন্ন হয় পরিবার এবং গত ১ ডিসেম্বর থানায় অভিযোগ করেন। এরপর থেকে পুলিশ কাজ শুর করলেও তার কোনো খোঁজ মেলেনি। শুক্রবার সকালে বাখরনগর গ্রামের মোতালেব মিয়ার বাড়ির পেছনে এক ডোবার পাশে ধানের বীজতলা থেকে গলিত অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।

রায়পুরা থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো: আতাউর রহমান বলেন, দশ লাখ টাকা মুক্তিপণ দাবী করে আসছিলো দুর্বৃত্তরা। নিখোঁজ ওই শিশুর মা বাদী হয়ে থানায় অভিযোগ করেছিলেন। অভিযোগপত্রে কারও নাম উল্লেখ না করলেও তিনি তিনজন ব্যক্তিকে সন্দেহ করেন বলে আমাদের জানিয়েছিলেন। মরদেহ উদ্ধার করা হয়েছে এবং পরবর্তী পদক্ষেপ প্রক্রিয়াধীন।

 

Related posts