brandbazaar globaire air conditioner

বদলগাছীতে সাধ খাওয়ার অনুষ্ঠানে শ্লীলতাহানি ও স্বর্ণ অলঙ্কার লুটপাটের ঘটনায় অভিযোগ।

বদলগাছীতে সাধ খাওয়ার অনুষ্ঠানে শ্লীলতাহানি ও স্বর্ণ অলঙ্কার লুটপাটের ঘটনায় অভিযোগ।

মোঃ ফারুক হোসেননওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁর বদলগাছী উপজেলার শেরপুর গ্রামে সাবেক ইউপি সদস্যের ছেলের বউয়ের ৭মাসের গর্ভবতী অনুষ্ঠানের আত্মীয়দের বাস আটক করে হামলা মারধর মেয়েদের শ্লীলতাহানি ও লুটপাটের ঘটনায় বদলগাছী থানায় অভিযোগ হয়েছে।

গত শুক্রবার দুপুর ১২টার বদলগাছী সদর উপজেলার শেরপুর গ্রামে ৭মাসের গর্ভবতী মেয়েকে নিতে গিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোটা অঙ্কের চাঁদা দাবি করে, চাঁদা দিতে অস্বীকার করলে আত্মীয় স্বজনসহ ইউপি সদস্যের পরিবারের উপর হামলা মেয়েদের ওড়না নিয়ে টানা হেচরা, (শ্লীলতাহানি) স্বর্ণ অলঙ্কার লুটপাটসহ ব্যাপক মারধর করে লাঞ্চিত করা হয়। তবে পরিবানু নামের এক মেয়ের কাপড় ছিরে শ্লীলতাহানিসহ স্বর্ণ অলঙ্কার লুটপাটের ঘটনাকে কেন্দ্র করে সাবেক ইউপি সদস্য জোসনা বেগম, বদলগাছী থানায় অভিযোগ দায়ের করেন।

থানার অভিযোগ সূত্রে জানা গেছে, সাবেক ঐ ইউপি সদস্যের ছেলের বউ ৭মাসের গর্ভবতী হওয়ায় ছেলের শশুর বাড়ীর থেকে আত্মীয় স্বজন ৫০-৬০জন বাসযোগে নিতে আসছেন। বাস নিয়ে প্রবেশ পথে অবৈধ ভাবে সরকারি রাস্তা দখল করে গরুর সেড তৈরী করেছেন তারা। বাস রাস্তা দিয়ে আসার পথে ঐ অবৈধ টিনের বাড়তি অংশে হালকা আঘাত লাগে। ঐ বাড়ির টিনে হালকা আঘাতের ঘটনাকে কেন্দ্র করে বাস আটকাইয়ে মোটা অঙ্কের চাঁদা দাবি করে। তাদের চাঁদা দিতে অস্বীকার করলে বিভিন্ন ভাবে হুমকি ধুমকি গালিগাালাজ ও এক পর্যায়ে বাসে থাকা মেয়েদের উড়না ধরে টানা হেচরা এবং ছিরে শ্লীলতাহানিসহ স্বর্ণ অলঙ্কার লুটপাট করে ব্যাপক মারধর ও লাঞ্চিত করে বলেও অভিযোগ করেন ।

অভিযোগের ঘটনার সাথে জড়িতরা হলেন, শেরপুর গ্রামের মৃত: জসিম উদ্দীনের পুত্র, মোঃ হিরা (৩৮) এবং মুক্তা হোসেন (৪২)সহ তার পুত্র মৌদুদ হোসেন (১৭) ও তাদের সংঙ্গবদ্ধ সন্ত্রাসী বাহিনী নিয়ে এধরণের ঘটনা গ্রামের বিভিন্ন লোকজনের জমি জবর দখলসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম করে আসছে বলেও জানা গেছে।

সাবেক ইউপি সদস্য জোসনা বেগম বলেন, শেরপুর গ্রামের মৃত জসিম উদ্দীন এর এক ছেলে পান্না হোসেন তিনি বিভিন্ন ভাবে বদলগাছী থানার অফিসারদের সাথে সক্ষতা গড়ে তোলাই, তার ছোট ভাই হিরা, মুক্তা এবং তার ভাইয়ের ছেলেসহ ২০-২৫জনের এর একটি গ্রুপ নিয়ে বিভিন্ন ভাবে এলাকার লোকজনের জমি জবর দখল থেকে শুরু করে সকল ধরণের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করেন। এমন কি তারা বলেন বদলগাছী থানার পুলিশ তাদের কিছুই করতে পারবেন না বলেও জানান তিনি।

শ্লীলতাহানি ও লুটপাটের বিষয়ে মোঃ হিরা এর সাথে কথা যোগায়োগ করলে তিনি ফোন রিসিভ করেননি, ০১৭১৮০৭৩০০২।

এবিষয়ে বদলগাছী থানার আফিসার ইনর্চাজ মুহাঃ আতিয়ার রহমান বলেন, শেরপুর গ্রামের আত্মীয় স্বজনদের শ্লীলতা হানির ও স্বর্ণ অলঙ্কার লুটপাট এবং মারধরের ঘটনার বিষয়ে সাবেক ইউপি সদস্য অভিযোগ করেছেন । বিষয়টি নিয়ে তদন্ত করে সত্যতা পাওয়া গেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান।

 

Related posts