brandbazaar globaire air conditioner

বেছে বেছে বিএনপির তরুণ নেতাদের হত্যা করা হচ্ছে: রিজভী

বেছে বেছে বিএনপির তরুণ নেতাদের হত্যা করা হচ্ছে: রিজভী

বিএনপির শান্তিপূর্ণ আন্দোলন দমাতে বেছে বেছে ‘অবৈধ’ সরকার নেতাকর্মীদের হত্যা করছে বলে মন্তব্য করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, সরকারের নির্দেশেই বাঞ্ছারামপুরে ছাত্রদল নেতা নয়নকে গুলি করে হত্যা করেছে পুলিশ। সরাসরি তার গায়ে বন্দুক ঠেকিয়ে গুলি চালিয়ে হত্যা করা হয়। বেছে বেছে বিএনপির তরুণ নেতাদের হত্যা করা হচ্ছে।

রোববার (২০ নভেম্বর) দুপুরে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮তম জন্মদিন উপলক্ষে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আয়োজন করে জিয়া পরিষদ।

রিজভী দাবি করেন, আগেও ভোলার নুরে আলম, আব্দুর রহিম, নারায়ণগঞ্জের মো. শাওন প্রধান, মুন্সিগঞ্জের মো. শাওন, যশোরের আব্দুল আলিমকে হত্যা করা হয়েছে। প্রতিটি হত্যার জবাব শেখ হাসিনা সরকারকে দিতে হবে। রাজপথেই সব হত্যার জবাব দেওয়া হবে।

প্রধানমন্ত্রীর ক্ষমতার মসনদ এখন ভেঙে পড়ার উপক্রম হয়েছে মন্তব্য করে বিএনপির এই নেতা বলেন, দেশের অর্থনৈতিক অবস্থা আজ দেউলিয়া হয়ে গেছে। সারাদেশের মানুষ তার প্রতিবাদ বিক্ষোভে ফেটে পড়েছে। যে কারণে বিএনপির সমাবেশে সাধারণ মানুষের ঢল নামছে। সরকার বুঝতে পেরেছে তারা আর টিকে থাকতে পারবে না। তাই রক্তের হোলি খেলায় মেতে উঠেছে তারা।

এ সময় উপস্থিত ছিলেন জিয়া পরিষদের চেয়ারম্যান ডা. আব্দুল কুদ্দুস, মহাসচিব এমতাজ হোসেন, বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু প্রমুখ।

 

Related posts