brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

বড়াইগ্রামে ইন্সুরেন্স কর্মীকে জিম্মি করে মুক্তিপণ দাবি, ২ নারী সহ ৫ জন আটক

বড়াইগ্রামে ইন্সুরেন্স কর্মীকে জিম্মি করে মুক্তিপণ দাবি, ২ নারী সহ ৫ জন আটক

নাটোর প্রতিনিধি:

নাটোরের বড়াইগ্রামে মুক্তিপণের দাবিতে আটকে রাখা ইন্সুরেন্স কর্মী আলমগীর হোসেনকে উদ্ধার করেছে ডিবি পুলিশ। এ সময় ২ নারী সহ ৫ অপহরণকারী চক্রের সক্রিয় সদস্যকে আটক করা হয়। শনিবার রাতব্যাপী উপজেলার আহমেদপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।
নাটোর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) এস.এম আবু সাদাদ জানান, পলিসি খোলার কথা বলে শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে মেটলাইফ ইন্সুরেন্সের মাঠকর্মী আলমগীর হোসেনকে ফোন করে প্রিয়াংকা খাতুন নামে এক নারী। পরে ইন্সুরেন্স কর্মী আলমগীর নাটোর শহরের অফিস থেকে বড়াইগ্রাম উপজেলার আহমেদপুর নওয়াপাড়া এলাকায় যায়। সেখানে প্রিয়াংকা তার সাথে থাকা অন্য সহযোগীদের সহায়তায় আলমগীরকে অপহরণ করে একটি বাসায় নিয়ে বেঁধে রেখে মারপিট করে। তারপর আলমগীরের কাছে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। দাবীকৃত টাকার মধ্যে আলমগীর তার এক বন্ধুর মাধ্যমে বিকাশে ১০ হাজার টাকা পরিশোধ করে। পরে তার বন্ধু ডিবি পুলিশকে ঘটনাটি জানালে, বিকাশ নম্বরের সূত্র ধরে রাতব্যাপী বড়াইগ্রাম উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের সক্রিয় সদস্য প্রিয়াংকা, সোহাগী খাতুন, নাফিউল ইসলাম, জুয়েল রানা ও আমিনুলকে আটক করে। সেই সাথে আলমগীরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ডিবি পুলিশের ওসি আরও জানান, এই অপহরণকারী চক্রটি দীর্ঘদিন ধরেই তাদের নারী সদস্যদের ব্যবহার করে ভুক্তভোগীদের জিম্মি করে মোটা অংকের টাকা হাতিয়ে নিতো। চক্রের অন্য সদস্যদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ। এ ঘটনায় অপহৃতের বন্ধু শহিদ রানা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। আটককৃতদের বড়াইগ্রাম আমলী আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

Related posts