brandbazaar globaire air conditioner

ভিডিও ছড়ানোর ভয় দেখিয়ে কলেজছাত্রীকে দুই বছর ধরে ধর্ষণ

ভিডিও ছড়ানোর ভয় দেখিয়ে কলেজছাত্রীকে দুই বছর ধরে ধর্ষণ

নোয়াখালী সদরে গোপনে ধারণ করা ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে এক কলেজছাত্রীকে (১৮) দুই বছর ধরে ধর্ষণের ঘটনায় মো. জুয়েল (২২) নামে এক তরুণকে আটক করেছে র‌্যাব-১১।

রোববার (১৩ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের মনপুরা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

জুয়েল সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের সেকান্দার সর্দার বাড়ির মোহাম্মদ হোরন মিয়ার ছেলে। তিনি বেগমগঞ্জের রাজগঞ্জ ইউনিয়নের মনপুরায় অবস্থিত আপন আর্থ-সামাজিক উন্নয়ন সংস্থাতে ক্রেডিট অফিসার হিসেবে কর্মরত রয়েছেন।

র‌্যাব-১১ সূত্রে জানা যায়, ভুক্তভোগী কলেজছাত্রী ও অভিযুক্তের ছোট বোন একই ক্লাসে পড়ালেখা করতেন। এর সুবাদে অভিযুক্তের বোন ভুক্তভোগীর বাড়িতে প্রায় সময় আসা-যাওয়া করতেন। বোনের মাধ্যমে জুয়েলের সঙ্গে কলেজছাত্রীর পরিচয় হয়। এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সম্পর্কের সূত্র ধরে অশ্লীল ভিডিও ধারণ করে জুয়েল। পরে ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে দুই বছর ধরে শারীরিক সম্পর্ক চলে। লজ্জায় ভুক্তভোগী আত্মহত্যার চেষ্টা করেছিলেন। অন্যদিকে জুয়েল গ্রেপ্তার এড়াতে তার কর্মস্থলের ঠিকানা গোপন রেখে বিভিন্ন স্থানে রাত্রী যাপন করতেন।

র‍্যাব-১১ এর সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, জুয়েল একজন অভ্যাসগত যৌন অপরাধী। পর্নোগ্রাফিক প্রতারণার আলামত হিসেবে জুয়েলের একটি মোবাইল ফোন এবং এতে সুরক্ষিত কিছু অশ্লীল ভিডিও, মেমোরি কার্ড ও দুটি সিম কার্ড উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, জুয়েলের বিরুদ্ধে সুধারাম থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। সোমবার সকালে বিচারিক আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।

Related posts