brandbazaar globaire air conditioner

রাণীনগরে গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মাজেদুল, সম্পাদক মোশারফ

রাণীনগরে গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মাজেদুল, সম্পাদক মোশারফ

বিকাশ চন্দ্র প্রাং, নিজস্ব প্রতিনিধি: নওগাঁর রাণীনগর থানা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গনণা শেষে রাত ১১ টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে।

এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মাজেদুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোশারফ হোসেন। এছাড়া সহ-সভাপতি পদে আরমান আলী বাবু, সহ-সাধারণ সম্পাদক পদে এনামুল সরদার, সাংগঠনিক সম্পাদক পদে নাছির উদ্দিন টনি, প্রচার সম্পাদক পদে জাহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে ফজলু সরদার, কোষাধক্ষ পদে জিল্লুর রহমান, সদস্য পদে আশরাফুল ইসলাম, শরিফ ও লিটন নির্বাচিত হয়েছেন।

এ নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন উপজেলা বিআরবি কর্মকর্তা মাহবুবুর রহমান। তিনি জানান, এদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণের কথা থাকলেও ভোটারদের উপস্থিতি বেশি হওয়ায় রাত ৮টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ৮৬৭ জন ভোটারের মধ্যে ৬২৫ জন ভোটাধিকার প্রয়োগ করেছেন। আর ভোট গণনা শেষে রাত ১১ টার দিকে প্রশাসনের উপস্থিতিতে ফলাফল ঘোষণা করা হয়েছে।

 

Related posts